বিনোদন কেন্দ্রগুলোতে দর্শনার্থীদের ভিড়

প্রকাশিতঃ ২:৫৫ অপরাহ্ণ, শনি, ৮ জুন ১৯

বিনোদন ডেস্ক: ঈদের ছুটিতে প্রাকৃতিক অরণ্য ঘেরা গাজীপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে দর্শনার্থীদের উপচেপড়া ভিড়। তবে  মোবাইল নেটওয়ার্ক ও পার্কের ভিতরে গাড়ি নিয়ে রয়েছে দর্শনার্থীদের নানা অভিযোগ।
চুয়াডাঙ্গা ও খুলনায় ঈদ আনন্দকে আরও প্রাণবন্ত ও উপভোগ্য করতে বিভিন্ন ঐতিহাসিক স্থান ও বিনোদন কেন্দ্রগুলো দর্শনাথীদের উপস্থিতি চোখেপড়ার মতো।
গাজীপুরের শ্রীপুরে এশিয়ার সর্ববৃহৎ বঙ্গবন্ধু সাফারি পার্কে নানা প্রজাতির পশু-পাখি দেখতে ঈদের ছুটিতে দেশের বিভিন্ন প্রান্ত থেকে দর্শনার্থীরা আসছেন।
ঈদের পর দিন থেকেই পার্কের কর সাফারি, হাতিশালা, ময়ূর মহলে দশনার্থীদের ভিড় চোখেপড়ার মতো। তবে পার্কে মোবাইল, ইন্টারনেন্ট ও গাড়ি নিয়ে রয়েছে দশনার্থীদের নানা অভিযোগ।
অন্যদিকে, ঈদের দিন থেকেই ভীড় বাড়তে শুরু করেছে খুলনার বিভিন্ন বিনোদনগুলোতে। ছুটির সময়টাকে আনন্দে কাটাতে অনেকেই দূর দূরন্ত থেকে পরিবার ও প্রিয়জন নিয়ে ঘুরে বেড়াচ্ছেন।
বৃষ্টি উপেক্ষা করে চুয়াডাঙ্গার পার্ক, বিনোদনকেন্দ্রগুলোতে ভীড় জমাচ্ছেন দর্শনার্থীরা। শুধু চুয়াডাঙ্গা নয়, আশপাশের জেলার মানুষও স্বপরিবারে বেড়াতে আসছেন এখানের পার্ক ও দশর্নীয় স্থানগুলোতে।
ঈদ শেষ হলেও আরও কয়েকদিন বিনোদনকেন্দ্রগুলোতে ভীড় থাকবে বলে জানান সংশ্লিষ্টরা।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ