বিপিএলের সপ্তম আসর মাতাবেন যারা

প্রকাশিতঃ ১১:২৭ পূর্বাহ্ণ, মঙ্গল, ৫ নভেম্বর ১৯

স্পোর্টস ডেস্ক: নতুন আঙ্গিকে আসছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসর। আগামী ৬ ডিসেম্বর এবারের আসরের পর্দা ওঠার কথা থাকলেও জাঁকজমকপূর্ণ উদ্বোধনী অনুষ্ঠান থাকছে বলে দুই একদিন এ দিক সে দিক হতে পারে। এমনটাই বলছেন বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল। গতকাল তিনি নিশ্চিত করেছেন বিপিএল মাঠে গড়াবে নির্ধারিত সময়ের দুই একদিন পরই। তবে উদ্বোধনী অনুষ্ঠানের তারিখ জানিয়ে দিয়েছেন বিসিবির এ পরিচালক। সে সঙ্গে তিনি জানান বিপিএল উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী নিজে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে এবারের আসর হতে যাচ্ছে ভিন্ন আঙ্গিকে যা বিসিবি নিজেদের অর্থায়ন ও ব্যবস্থাপনায় আয়োজন করবে। নামও দেওয়া হয়েছে বঙ্গবন্ধু বিপিএল। যার উদ্বোধনী অনুষ্ঠান হবে আগামী ৮ ডিসেম্বর, চলতি মাসের ১২ তারিখ প্লেয়ার ড্রাফটের কথা থাকলেও সেটাও যাচ্ছে পিছিয়ে- নিশ্চিত করেন শেখ সোহেল।

বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে কোন তারকারা থাকতে পারে তার আভাস দিয়েছেন তিনি। শেখ সোহেল বলেন, ‘বাংলাদেশ থেকে বড় শিল্পী আছে যারা তাদের থেকে দুই তিনজন নিব। ভারত থেকে ক্যাটরিনা কাইফ, অরিজিৎ সিং, জন আব্রাহাম, টাইগার শ্রফ মানে যাদের এভেইলএবল পাওয়া যাবে আরকি। ডিসেম্বর মাস ভারতে খুব একটা ফাঁকা সময় থাকে না, যাদের পাওয়া যাবে তাদের সাথে যোগাযোগের পরই জানাব।’

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ