বিপিএলে ব্যর্থ নাসির!

প্রকাশিতঃ ৭:১৭ অপরাহ্ণ, রবি, ২২ ডিসেম্বর ১৯

স্পোর্টস ডেস্ক: জাতীয় দলে ‘সাবেক’ হয়ে যাওয়া অলরাউন্ডার নাসির হোসেনের খুব বাজে সময় যাচ্ছে। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে বিপিএলের চলমান সপ্তম আসরে তেমন কোনো সাফল্য বয়ে আনতে পারেননি নাসির।

শনিবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দলের প্রয়োজন মুহুর্তেও হাল ধরতে পারেননি নাসির। ২২ রানে ওপেনার লেন্ডল সিমন্স ও অধিনায়ক ইমরুল কায়েস আউট হওয়ার পর চার নম্বর পজিশনে ব্যাটিংয়ে নেমে সুবিধা করতে পারেননি নাসির। ১৩ বল খেলে রংপুর রেঞ্জার্সের আফগান অলরাউন্ডার মোহাম্মদ নবীর বলে ক্যাচ তুলে দিয়ে ফেরার আগে মাত্র ৯ রান করার সুযোগ পান তিনি।

শুধু এই ম্যাচেই নয়, চলতি বিপিএলে চরম ব্যর্থ জাতীয় দলের সাবেক এ অলরাউন্ডার। চলতি বিপিএলে ইতিমধ্যে ৬ ম্যাচ খেলে ব্যাট হাতে মাত্র ৩৯ রান করেছেন নাসির। বল হাতেও সাফল্য পাননি তিনি।

পাঁচ ম্যাচে ১২ ওভার বল করে ১২৭ রান খরচ করে কোনো উইকেট শিকার করতে পারেননি নাসির। তার পরও নাসির ফর্মে ফিরবেন সেই প্রত্যাশাই রয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

প্রসঙ্গত, ২০১১ সালের আগস্টে জিম্বাবুয়ের হারারে স্টেডিয়ামে ওয়ানডে ক্রিকেটের মধ্য দিয়ে আন্তর্জাতিকে অভিষেক হয় নাসিরের। ২০১৮ সালের জানুয়ারি পর্যন্ত ১৯টি টেস্ট, ৬৫টি ওয়ানডে আর ৩১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেন এ অলরাউন্ডার।

জাতীয় দলের হয়ে তিন ফরম্যাটে ১১৫ ম্যাচ খেলে দুই সেঞ্চুরি আর ৮টি ফিফটির সাহায্যে ২ হাজার ৬৯৫ রান করার পাশাপাশি বল হাতে শিকার করেছেন ৩৯ উইকেট।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ