বিরতির পর হাজির হচ্ছেন শাকিব

প্রকাশিতঃ ৯:২৬ পূর্বাহ্ণ, সোম, ৯ নভেম্বর ২০

বিনোদন ডেস্ক : চিত্রনায়ক শাকিব খান ফিরছেন। আর তার সেই ফেরা হতে যাচ্ছে নাম্বার ওয়ান নায়কের মতোই, চারদিক মাতিয়ে। অনন্য মামুন পরিচালিত ‘নবাব এলএলবি’ দিয়ে করোনার বিরতি শেষে পর্দায় হাজির হচ্ছেন তিনি।

শাকিব খানের সঙ্গে আছেন মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া। ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটার এবং সেলিব্রেটি প্রোডাকশনের ইউটিউব চ্যানেলে সিনেমাটি মুক্তি পাবে। তার আগে প্রচারণার অংশ হিসেবে শনিবার রাত ১০টায় এর টাইটেল ট্র‍্যাকের টিজার প্রকাশ হয়েছে।

‘পুরুষ নামের কলঙ্ক আজ/ নারীর গায়ে হাত তুলিস/ তোরা আবার বড়াই করে নিজেকে পুরুষ বলিস’- এমন কথার গানটি লিখেছেন ‘গালিবয়’ খ্যাত তাবিব মাহমুদ ও দোলন মৈনাক। সুর ও সংগীতায়োজন করেছেন দোলন মৈনাক। এতে কণ্ঠ দিয়েছেন সম্প্রীত দত্ত।

এ গানে শাকিব খানের লুক বেশ মনে ধরেছে তার ভক্তদের। শাকিবের লুক, চমৎকার সব কথায় শ্রুতিমধুর সুরের গান, মনোরম লোকেশনে দৃশ্যায়নের ঝলক দর্শকের মনে কৌতুহল বাড়িয়েছে।

ছবির নির্মাতা অনন্য মামুন বলেন, ‘নবাব এলএলবি’ছবির গান দিয়েই আই থিয়েটার অ্যাপটির বাজারে এলো। শাকিব খানের ছবি দিয়ে আই থিয়েটারের পথচলা শুরু হলো এটা ভাবতে ভালো লাগছে।’

অনন্য মামুন জানান, এ মাসের শেষে ‘নবাব এলএলবি’ মুক্তি পাবে। দেখা যাবে আই থিয়েটার নামে নতুন একটি ওটিটি প্ল্যাটফর্মে।

এ ছবিতে আরও আছেন শহীদুজ্জামান সেলিম, রাশেদ অপু, এলিনা শাম্মী প্রমুখ।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।