বিরলে কর্মহীনদের ইফতার সামগ্রী বিতরণ যুবদল নেতা মামুনের

প্রকাশিতঃ ৭:৪২ অপরাহ্ণ, বৃহঃ, ২৩ এপ্রিল ২০

মাহবুবুল হক খান, দিনাজপুর : আসন্ন পবিত্র মাহে রজমান উপলক্ষে দিনাজপুর জেলার বিরল উপজেলার শহরগ্রামের মহামারি করোনাভাইরাসের কারণে কর্মহীন ও অভাবগ্রস্ত মানুষের মাঝে ইফতার খাদ্যসামগ্রী বিতরণ করেছেন বিরল উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক প্রকৌশলী মো. মামুনুর রশীদ মামুন।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) বেলা ১১টায় উপজেলার শহরগ্রাম জামে মসজিদ প্রাঙ্গণে তার নিজের পক্ষ থেকে ও নিজ পরিবারের সদস্যদের আর্থিক সহযোগিতায় গ্রামের ৪টি পাড়ার দুই শকাধিক কর্মহীন ও অভাবগ্রস্ত পরিবারের সদস্যদের মাঝে প্রায় ১৫ দিন ইফতার করার মত ইফতার সামগ্রী বিতরণ করেন প্রকৌশলী মামুনুর রশীদ মামুন।

এ সময় তিনি বলেন, বর্তমানে প্রাণঘাতী করোনাভাইরাস বিশ্বে মহামারি আকার ধারণ করায় মানুষের জীবনযাত্রা অচল হয়ে পড়েছে। এতে খেটে খাওয়া দরিদ্র মানুষগুলো কর্মহীন হয়ে পড়েছে। কর্মহীন মানুষের কষ্টের কথা চিন্তা করে তাদের জন্য এই সামান্য ইফতার সামগ্রীর ব্যবস্থা করেছি। এতে করে কিছুটা হলেও এসব মানুষের কষ্ট লাঘব হবে।

ইফতার সামগ্রী বিতরণের সময় তাঁর পরিবারের সদস্যদের মাঝে উপস্থিত ছিলেন তাঁর বড় ভাই শহরগ্রাম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বিরল উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মো. হাসান আলী, শহরগ্রাম ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মো. হারুন উর রশিদ, বিশিষ্ট ব্যবসায়ী মো. রোস্তম আলী, মো. আফজাল হোসেন, মো. দেলোয়ার হোসেন। অতিথি হিসেবে শহরগ্রাম ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো. হামিদুর রহমান (বাবু ডাক্তার), ইউনিয়ন যুবদলের সভাপতি মো. সাজ্জাদ হোসেন, ধামইর ইউনিয়ন যুবদলের সভাপতি মো. তারিকুর ইসলাম, শহরগ্রাম ইউনিয়ন ছাত্রদলের সাবেক সহসভাপতি মো. বেলাল হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন। এছাড়া তাঁর পরিবারের অন্যান্য সদস্য উপস্থিত ছিলেন।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ