বিরাটের দলে জায়গা হারাচ্ছেন ধোনি : শেবাগ

প্রকাশিতঃ ১:৫৫ অপরাহ্ণ, বুধ, ১৮ মার্চ ২০

স্পোর্টস ডেস্ক: মহেন্দ্র সিং ধোনি গত বিশ্বকাপের পর আর প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলেননি। সাবেক এ অধিনায়ক অবসরও নেননি।

জাতীয় দলে কবে ফিরবেন এ নিয়ে প্রশ্ন উঠেছে প্রচুর। তবে বিরাট কোহলির দলে ধোনির জায়গা পাওয়া খুব কঠিন বলেই মনে করছেন ভারতের সাবেক ওপেনার বীরেন্দর শেবাগ।

শেবাগ বলেন, নির্বাচকেরা ধোনির বিকল্প বের করে ফেলেছেন। কোচ রবি শাস্ত্রী এর আগে বলেছিলেন, আইপিএলে ধোনির পারফরম্যান্স দেখে জাতীয় দলের জন্য বিবেচনা করা হবে।

কিন্তু করোনাভাইরাস আতঙ্কে পিছিয়েছে আইপিএল। কবে মাঠে গড়াবে তার কোনো নিশ্চয়তা নেই। সুনীল গাভাস্কারও এর আগে ধোনির মাঠে না নামা নিয়ে প্রশ্ন তুলেছিলেন। এবার শেবাগের মন্তব্য নিশ্চিতভাবেই দুশ্চিন্তায় ফেলবে ধোনি সমর্থকদের।

সংবাদমাধ্যমকে শেবাগ বলেন, ‘সে কোন পজিশন খেলবে? লোকেশ রাহুল, ঋষভ পন্তরা বেশ আগে থেকেই ফর্মে আছে। বিশেষ করে লোকেশ তো সাম্প্রতিক সময়ে খুব ভালো করছে। আমি মনে করি তাদের পরিকল্পনায় না রাখার কোনো কারণ নেই।’

গত বিশ্বকাপ সেমিফাইনালে ভারতের হয়ে সর্বশেষ খেলেছেন দেশটির ইতিহাস সেরা অধিনায়ক ধোনি। এর পর থেকেই আছেন মাঠের বাইরে আছেন। মাঝে মধ্যে বিভিন্ন ভিডিওতে দেখা যায় তাঁকে, সোশ্যাল মিডিয়া সরগরম হয়। সেদিন যেমন দেখা গেল, সতীর্থ রূদ্রপ্রতাপ সিং ও পীযূষ চাওলাকে নিজেই ফুচকা বানিয়ে খাওয়াচ্ছেন। আরেকটা ভিডিওতে দেখা গেল কীভাবে স্ত্রীকে সন্তুষ্ট রাখা যায়, সে টোটকা বাতলে দিচ্ছেন উপস্থিত দর্শকদের মধ্যে। আবার আরেক ভিডিওতে তো হেঁড়ে গলায় গানই জুড়ে দিলেন!

সবই করছেন, তবে ধোনি ক্রিকেটে ফিরবেন কবে ?

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ