বিশ্বকাপের ধারাভাষ্যে থাকবেন আতহার আলী খান

প্রকাশিতঃ ২:১৭ পূর্বাহ্ণ, শুক্র, ১৭ মে ১৯

স্পোর্টস ডেস্ক :  ক্রিকেট থেকে অবসরে যাওয়ার পর থেকেই ধারাভাষ্য পেশায় জড়িয়ে গেছেন আতহার আলী। সাম্প্রতিক বছরগুলোতে বাংলাদেশ দলের অংশ ম্যাচে ধারাভাষ্য দিয়েছেন আতহার আলী।

আন্তর্জাতিক ম্যাচে ধারাভাষ্য দেয়ার অভিজ্ঞতা থাকলেও বিশ্বকাপে সেটা ছিল না। ইংল্যান্ড বিশ্বকাপে ধারাভাষ্যকার হিসেবে অভিষেক হতে যাচ্ছে আতহার আলীর। তবে সবশেষ ২০১৭ সালের চ্যাম্পিয়ন্স ট্র্রফিতে ধারভাষ্যদেন তিনি।

আগামী ৩০ মে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলসে শুরু হতে যাওয়া বিশ্বকাপকে সামনে রেখে ২৪ সদস্যের ধারাভাষ্যকারের তালিকা প্রকাশ করা হয়েছে। সেই তালিকায় আছেন বাংলাদেশের আতহার আলী।

প্রসঙ্গত, বিশ্বকাপের গত আসরে ধারাভাষ্য দিয়ছেন ৮ জন। এবার সেই তালিকা বর্ধিত করে রাখা হয়েছে ২৪জনকে।

ইংল্যান্ড বিশ্বকাপে ধারভাষ্যকার হিসেবে যারা আছেন

আতহার আলী খান, সৌরভ গাঙ্গুলি, ওয়াসিম আকরাম, কুমার সাঙ্গাকারা, গ্রায়েম স্মিথ, নাসের হুসেইন, রমিজ রাজা,মাইকেল ক্লার্ক। ইয়ান বিশপ, সাইমন ডুল, পমি এম্বাংগওয়া, সঞ্জয় মাঞ্জরেকার, মেলানি জোন্স, মাইকেল স্লেটার, হার্শা ভোগলে, এলিসন মিচেল, মার্ক নিকোলাস, ব্রেন্ডন ম্যাককালাম, শন পলক, ইশা গুহা, ইয়ান ওয়ার্ড , মাইকেল হোল্ডিং, মাইকেল এথারটন ও ইয়ান স্মিথ।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ