বিশ্বকাপের প্রাইজমানি ঘোষণা

প্রকাশিতঃ ১১:১০ অপরাহ্ণ, শনি, ১৮ মে ১৯

নিউজ ডেস্ক : বিশ্বকাপের জন্য প্রাইজমানি ঘোষণা করেছে আইসিসি। চমক রাখার যে কথা দিয়েছিলো বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা তা রেখেছেও তারা। প্রাইজমানি বাবদ তারা বরাদ্দ রেখেছে কোটি টাকা। ৩৪ কোটি পাবে চ্যাম্পিয়ন দল। আর রানার্স আপ দলের জন্য বরাদ্দ তার অর্ধেক।

বিশ্বকাপের জন্য প্রায় ৮৫ কোটি টাকার প্রাইজমানি ঘোষণা করেছে আইসিসি। যেখানে চ্যাম্পিয়ন দলের জন্য বরাদ্দ রাখা হয়েছে ৩৪ কোটি টাকা।

বিশ্বকাপে অংশ নেয়া প্রতিটি দলের জন্যই রয়েছে অর্থ পুরষ্কার। লিগ পর্বে বাদ পড়া সবাই পাবে ৮৫ লাখ। সেখানে কোন ম্যাচ জিতলে প্রতি দলের জন্য থাকছে ৩৪ লাখ করে। আর সেমিফাইনালে বাদ পড়া প্রত্যেকে পাবে ৬ কোটি ৮০ লাখ টাকা। তবে ম্যাচ সেরা কিংবা প্লেয়ার অব দ্য টুর্নামেন্টের জন্য কি পরিমান বরাদ্দ রয়েছে তা এখনও নিশ্চিত করেনি আইসিসি।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ