বৃষ্টিতে পরিত্যক্ত বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ

প্রকাশিতঃ ১২:২৮ পূর্বাহ্ণ, সোম, ২৭ মে ১৯

স্টাফ রিপোর্টার : বৃষ্টির কারণে পরিত্যক্ত হলো বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচ। আজ রোববার (২৬ মে) বাংলাদেশ সময় বেলা সাড়ে ৩টায় খেলা শুরু হওয়ার কথা থাকলেও এর প্রায় ঘণ্টাখানেক আগ থেকে কার্ডিফে অঝোর ধারায় শুরু হয় বৃষ্টি- যা চলছে এখনো। এ কারণে ম্যাচটিকে পরিত্যক্ত ঘোষণা করে দিতে বাধ্য হন ম্যাচ রেফারি অ্যান্ডি পাইক্রফট।

এর আগে, ক্রিকেটভিত্তিক জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফো ক্রিকেট বিশ্বকাপ ওয়েবসাইটের বরাত দিয়ে জানিয়েছিল বাংলাদেশ সময় রাত ৮টার পরপর মাঠে গড়াতে পারে এই ম্যাচ। তবে বৃষ্টি না থামায় তা আর সম্ভব হয়নি।

এদিকে আজ যে বৃষ্টি হতে পারে তা আগেই জানা গিয়েছিল। স্থানীয় আবহাওয়া অধিদপ্তর জানিয়েছিল এ তথ্য। কার্ডিফের সোফিয়া গার্ডেনে আবহাওয়া অধিদপ্তরের পূর্বাভাসকে সত্য প্রমাণ করে খোদ বৃষ্টিই।

বাজে আবহাওয়ার কারণে ম্যাচ মাঠে না গড়ানোয় গ্যালারিতে সমর্থকের সঙ্গে ছবি তুলে সময় কাটাতে দেখা গেছে বেশ কিছু ক্রিকেটাররা। পাকিস্তানের অলরাউন্ডার মোহাম্মদ হাফিজের এরকম একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ছবিটি প্রকাশ করেছে আইসিসিও। সেখানে ক্যাপশনে লেখা আছে, ‘দুর্ভাগ্যজনকভাবে কার্ডিফে এখনও বৃষ্টি থামেনি। তাই খেলা হচ্ছে না। এরই ফাঁকে সমর্থকদের সঙ্গে ছবি তুলছেন মোহাম্মদ হাফিজ।’

উল্লেখ্য, বিশ্বকাপের আগে পাকিস্তানের প্রস্তুতি পর্ব এখানেই শেষ হলো। অন্যদিকে, আগামী ২৮ তারিখ নিজেদের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে কার্ডিফের এই সোফিয়া গার্ডেনেই ভারতের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ