বৃষ্টির কবলে ভারত-নিউজিল্যান্ড ম্যাচ

প্রকাশিতঃ ৫:৩৯ অপরাহ্ণ, বৃহঃ, ১৩ জুন ১৯

স্পোর্টস ডেস্ক: ইংল্যান্ড বিশ্বকাপে বেরসিক বৃষ্টির কারণে পরিত্যক্ত হচ্ছে একের পর এক ম্যাচ। বৃহস্পতিবার ভারত ও নিউজিল্যান্ডের মধ্যকার হাই ভোল্টেজ ম্যাচও বৃষ্টির কবলে পড়েছে। স্থানীয় সময় সকাল ১০.৩০ মিনিটে খেলা শুরু হওয়ার কথা থাকলেও বৃষ্টির কারণে টস করাও সম্ভব হয়নি। বৃষ্টির কারণে শেষ পর্যন্ত ম্যাচ মাঠে গড়ায় কিনা তা নিশ্চিত করে বলা যাচ্ছে না।

বাংলাদেশ সময় সাড়ে ৪টায় আবারও পর্যবেক্ষণে নামার কথা আম্পায়ার ও ম্যাচ রেফারির। এরই মধ্যে অনেকটা সময় পার হয়ে গেছে ম্যাচ শুরুর নির্ধারিত সময়ের থেকে। বাংলাদেশ সময় বেলা সাড়ে ৩টায় টেবিলে শীর্ষে থাকা নিউজিল্যান্ড ও শক্তিশালী ভারতের মধ্যকার বিশ্বকাপের ১৮তম ম্যাচটি শুরু হওয়ার কথা ছিলো।

নিজেদের সবগুলো ম্যাচ জিতে এখন পর্যন্ত পয়েন্ট তালিকার শীর্ষে আছে নিউজিল্যান্ড। বৃহস্পতিবারের (১৩ জুন) ম্যাচটি হেরে গেলে সমান পয়েন্ট নিয়ে দাঁড়াতে হবে ভারতের পাশে। তাই চাপটা কিউইদের উপরই বেশি।

অপরদিকে নিজেদের দুটি ম্যাচ জেতার পর এই ম্যাচে হারলে ভারতকে পিছিয়ে পড়তে হবে পয়েন্ট তালিকায়। তাই ট্রেন্ট ব্রিজের লড়াইয়ে নিজেদের উজ্জীবিত করেই মাঠে নামবে কেন উইলিয়ামসন আর কোহলির দল।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ