বৃহস্পতিবার হাবিপ্রবির ’’সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা

প্রকাশিতঃ ৬:৩০ অপরাহ্ণ, বুধ, ৪ ডিসেম্বর ১৯

হাবিপ্রবি প্রতিনিধি: দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ২০২০সালের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার শুরু হয়েছে সোমবার থেকে। তবে আগামীকাল বৃহস্পতিবার(৫ ডিসেম্বর) ’সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

৪র্থ দিন (৫ডিসেম্বর বৃহস্পতিবার) ‘সি’ ইউনিট এর ১ম শিফট ৩০০০০০-৩০৪২৩০ (বিজনেজ স্টাডিস) পর্যন্ত, ২য় শিফট ৩৫০০০০-৩৫৫১৬১ (বিজ্ঞান ও মানবিক) পর্যন্ত, ৩য় শিফট ৩৫৫১৬২-৩৬০৩২১ (বিজ্ঞান ও মানবিক) পর্যন্ত এবং সাড়ে ৩টা থেকে ৫টা পর্যন্ত আার্কিটেচার এর শিক্ষার্থীদের অংঙ্ক পরীক্ষা অনুষ্ঠিত হবে।

ভর্তি পরীক্ষা ১ম শিফট সকাল ৯ টা থেকে সাড়ে ১০ টা, ২য় শিফট সকাল ১১ টা থেকে দুপুর সাড়ে ১২ টা, ৩য় শিফট দুপুর দেড়টা থেকে ৩ টা এবং সাড়ে ৩টা থেকে ৫টা পর্যন্ত আার্কিটেচার এর শিক্ষার্থীদের অংঙ্ক পরীক্ষা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

ইংরেজি মাধ্যমের পরীক্ষা বিশ্ববিদ্যলয়ের কৃষি অনুষদীয় কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত হবে। চতুর্থ দিন (৫ ডিসেম্বর) ‘সি’ (বাণিজ্য বিভাগ) ইউনিট সকাল ৯ টা থেকে সাড়ে ১০ টা এবং ‘সি’ (বিজ্ঞান ও মানবিক) ইউনিট দুপুর দেড়টা থেকে ৩ টা পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এবারের ভর্তি পরীক্ষায় ২হাজার ৫টি আসনের বিপরীতে অংশগ্রহণ করবে মোট- ৯৬হাজার ৭শত ২৩জন শিক্ষার্থী। প্রতিদিন ৪ শিফটে পরীক্ষা অনুষ্ঠিত হবে। বিস্তারিত জানতে ভিজিট করুন

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ