“বেস্ট অব সানাই”

প্রকাশিতঃ ২:৪১ অপরাহ্ণ, রবি, ২৫ আগস্ট ১৯

“বেস্ট অব সানাই”। শোনার সাথে সাথেই হয়তো মাথায় চলে আসবে ক্যাসেট সঙ্গীতের সেই হারিয়ে যাওয়া দশক। যখন সেরা গানগুলো বাছাই করে এ্যালবাম বের করা হতো, আর তার গায়ে লেখা থাকতো, “বেস্ট অব বিপ্লব, বেস্ট অব হাসান অথবা “বেস্ট অব আসিফ”। তবে কি এবার শীল্পি হিসেবে আত্মপ্রকাশ হতে যাচ্ছে সানাই মাহবুবের?

সানাই জানালেন টুকটাক গান তিনি করেন তবে সেটা শুধু নিজের জন্যই। সুতরাং গানের সানাইকে পাওয়ার সম্ভাবনা থাকছে না।

আদতে “বেস্ট অব সানাই” হলো এ অভিনেত্রীর ইউটিউব চ্যানেল। যা সম্প্রতি আত্মপ্রকাশ করেছে।

কি থাকছে এখানে? এ প্রশ্নে তিনি বলেন, “আমার নানা ধরনের কন্টেন্ট সেখানে থাকবে। কিছু জনসচেতনতামূলক কন্টেন্ট বানানোরও ইচ্ছে আছে।”

চ্যানেলের নামকরণ নিয়ে এই অভিনেত্রীর ভাষ্য হলো দেখুন আমরা প্রত্যেকেই অতীতের কাছে ঋণী। অতীত না থাকলে বর্তমান জন্ম নিতো না। আমার শৈশবে “বেস্ট অব” শব্দটার বেশ প্রচলন ছিলো। বিভিন্ন ক্যাসেটের গায়ে লেখা দেখতাম। ওয়েব দুনিয়ার দাপটে ক্যাসেট যুগ মারা গেছে। তো এই নামটার মাধ্যমে ওই সময়টাকে স্মরণ করারও একটা ভাবনা ছিলো মাথায়”।

বেস্ট অব সানাই দর্শকদের সামনে এক নতুন সানাইকে উপস্হাপন করবে এমন অভিব্যাক্তি ব্যক্ত করে সানাই সবার শুভকামনাও চেয়েছেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ