ব্রাজিলকে হারিয়ে কোপার শিরোপা জিতলো আর্জেন্টিনা

প্রকাশিতঃ ১০:৩২ পূর্বাহ্ণ, সোম, ১৬ ডিসেম্বর ১৯

অনুর্ধ-২০ বিচ কোপা আমেরিকার শিরোপা জিতেছে মেসি-ম্যারাডোনার দেশ আর্জেন্টিনা। ফাইনালে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে হারিয়ে শিরোপা নিজেদের করে নিয়েছে আলবেসিলেস্তেরা।

দক্ষিণ আমেরিকান ফুটবল নিয়ন্ত্রক সংস্থা কনমেবলের প্রত্যক্ষ পরিচালনায় অনুষ্ঠিত হয়েছে এবারের বয়সভিত্তিক বিচ কোপা আমেরিকা ফুটবল টুর্নামেন্ট। ব্রাজিল-আর্জেন্টিনা সহ লাতিন আমেরিকার আরও কয়েকটি নামি-দামি দলের অংশগ্রহনে এবার অনুষ্ঠিত হয় এই বিশ্বকাপ।

যেখানে সকল দলকে পেছনে ফেলে ফাইনালের টিকেট হাতে পায় ব্রাজিল এবং আর্জেন্টিনার প্রতিনিধিরা। ফাইনালে ব্রাজিলকে হতাশায় ভাসিয়ে শিরোপা নিজেদের করে নেয় আর্জেন্টিনা। ৫-৩ গোলের জয়ে কোপার শিরোপাজয়ের স্বাদ পায় আকাশী-সাদা জার্সিধারীরা।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ