ব্রাহ্মণবাড়িয়াতে করোনায় চিকিৎসকসহ নতুন শনাক্ত ৭

প্রকাশিতঃ ২:৪০ অপরাহ্ণ, বুধ, ২২ এপ্রিল ২০

সময় জার্নাল ডেস্ক : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর হাসপাতালের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে চিকিৎসা দেওয়া চিকিৎসক ও স্টাফসহ ৭ জন নতুন করে করোনা ভাইরাসে শনাক্ত হয়েছেন।

বুধবার (২২ এপ্রিল) উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আশরাফুল আলম স্বপন বিষয়টি নিশ্চিত করেছেন।

আক্রান্তদের মধ্যে এক নারী চিকিৎসক ও আরেকজন পুরুষ চিকিৎসক এবং ৩ জন স্টাফ রয়েছেন। আর বাকী ২ জন হলেন- গত ৭ এপ্রিল ভারত থেকে এসে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন থাকা ব্যক্তি। এ নিয়ে উপজেলায় আগের ২ জনসহ ৯ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন।

আশরাফুল আলম স্বপন বলেন, নারী ডাক্তারসহ দুজন ডাক্তার ও ৩ জন স্টাফ প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে থাকা রোগীদের চিকিৎসা দিয়ে আসছিলেন। তারা চিকিৎসা দিতে গিয়ে করোনা রোগীর সংস্পর্শ এসে আক্রান্ত হন। আর বাকী দুজন ভারত থেকে ফেরত এসে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে ছিলেন।

তিনি আরও জানান, দুই চিকিৎসকসহ ৭ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় প্রেরণ করা হলে আজ বুধবার দুপুরে তাদের শরীরে করোনা ভাইরাস ধরা পড়ে। তাদের সবাইকে আইসোলেশনে রাখা আছে।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ