বড় ছেলের মৃত্যুর খবর শুনে নিজাম হাজারির মায়ের মৃত্যু

প্রকাশিতঃ ৮:০৯ অপরাহ্ণ, রবি, ২৪ মে ২০

ফেনী প্রতিনিধি : বড় ছেলের মৃত্যুর খবর পেয়ে ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর মা দেলাফরোজ বেগম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

রোববার দুপুর ১২টার দিকে রাজধানীর ধানমন্ডিতে তার বড় মেয়ের বাসায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শেষ নিৎঃশ্বাস ত্যাগ করেন তিনি।

পরিবার ও স্বজনরা জানায়, দীর্ঘদিন ধরে তিনি বার্ধক্যজনিত রোগে আক্রান্ত ছিলেন। এর আগেও তিনি রাজধানী ঢাকা ও সিঙ্গাপুরে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮০ বছর। তিনি ৪ ছেলে ও তিন মেয়ের জননী।

এর আগে শনিবার (২৩ মে) রাতে বুকে ব্যাথা অনুভব করলে নিজাম উদ্দিন হাজারীর বড় ভাই জসিম উদ্দিন হাজারীকে (৫৮) ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় রোববার সকাল ১০টার দিকে তার মৃত্যু হয়।

এদিকে ছেলের মৃত্যুর শোক সইতে না পেরে মায়ের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে। শোকের ছায়া নেমে এসেছে ফেনীর রাজনৈতকি অঙ্গণে।

নিজাম উদ্দিন হাজারীর চাচাতো ভাই ও ফেনী পৌরসভার কাউন্সিলর লুৎফুর রহমান খোকন হাজারী জানান, লাশ ঢাকা থেকে ফেনীতে আনা হচ্ছে। পরিবারের সাথে আলোচনা করে জানাযার সময় নির্ধারণ করা হবে।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।