ভর্তিচ্ছুদের পাশে কবি নজরুল ছাত্রলীগ

প্রকাশিতঃ ৭:১৮ অপরাহ্ণ, শুক্র, ১৫ নভেম্বর ১৯

কবি নজরুল কলেজ প্রতিনিধ: ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত কলেজ গুলোর চলতি (২০১৯-২০) শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মাঝে কলম ও খাবার পানীয় বিতরণ করেছে কবি নজরুল কলেজ শাখা ছাত্রলীগ।

শুক্রবার (১৫ নভেম্বর) সকাল ৮টা থেকে ১১ টা পর্যন্ত কয়েকটি দলে ভাগ হয়ে এ কর্মসূচি পালন করে নেতাকর্মীরা।

সরেজমিনে দেখা গেছে, শুক্রবার সকাল থেকেই কবি নজরুল কলেজের ছাত্রলীগের নেতাকর্মীরা ভর্তি পরীক্ষা দিতে আসা শিক্ষার্থীদের মাঝে তথ্য প্রদান, সুপেয় পানি ও কলম সরবরাহ ও অভিভাবকদের বসার ব্যবস্থা করেছেন।

ভর্তি পরীক্ষার্থীদের মাঝে সহায়তার সময় উপস্থিত ছিলেন কবি নজরুল কলেজের সাবেক ( সাংগঠনিক সম্পাদক ও সহ-সভাপতি) বি এম নাজমুল ইসলাম, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম পাভেল, সাবেক সহ-সভাপতি হুমায়ুন কবির হিমু, ছাত্র বৃত্তি বিষয়ক সম্পাদক টিটব সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

এ বিষয়ে কবি নজরুল কলেজ ছাত্রলীগের সাবেক সহ সভাপতি বিএম নাজমুল ইসলাম বলেন,ছাত্রলীগ শিক্ষার্থীদের পাশে ছিল এবং ভবিষ্যৎ ও থাকবে।
আমরা ছাত্রলীগের পক্ষ থেকে পরীক্ষার্থীদের সাধ্যমতো সহায়তা করছি।পরীক্ষার্থীদের তথ্য সরবরাহ, সুপেয় পানি ও শিক্ষা উপকরণ বিতরণ করা হচ্ছে।

সময় জার্নাল/ ফারহান

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ