ভাওয়াল কলেজে বাঁধন এর ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১০:০৭ অপরাহ্ণ, সোম, ২০ মে ১৯

নিজস্ব সংবাদাতা : স্বেচ্ছাসেবী রক্তদান সংগঠন বাঁধন ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মুসাফির ইমরানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ভাওয়াল আশরাফুলের সঞ্চালনায় বাঁধন উপদেষ্টা, সদস্য ও শুভাকাঙ্খীদের নিয়ে এক দোয় ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

ইফতার মাহলিলে সকলের সুস্থতা কামনা করে ও রক্তদাতাদের জন্য দোয়া করা হয়।

এ বিষয়ে বাঁধন ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের সভাপতি মুসাফির ইমরান বলেন, আমরা এই ইফতার মাহফিলের মাধ্যমে আমরা সকল বাঁধন কর্মীদের সাথে মিলনমেলার আয়োজন করেছি।

রক্তদানের উপকারিতা ও কর্মীদের রক্তদানের জন্য উৎসাহ প্রদান করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন কলেজের ছাত্রনেতা ও বাঁধনে শুভাকাঙক্ষী রবিন সরদার, বাঁধনের উপদেষ্টা খুশবু, সারোয়ার সানি, জহিরুল ইসলাম, কেন্দ্রীয় পর্যবেক্ষক ছাদিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রবিউল করিম, দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন দিপু, সহ সাংগঠনিক সম্পাদক জিহাদ,শফিউল আলম, আতিকুল ইসলাম, জিয়া, সোহেল, বিপ্লব, শবনম, রাকিব, আহসান হাবিব, রনি, ইমরান দেওয়ান সহ আরো অনেকে।

সজা/এমএম

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ