ভারতীয় সীমান্তরক্ষীর গুলিতে এক বাংলাদেশি নিহত

প্রকাশিতঃ ২:৫৯ অপরাহ্ণ, বৃহঃ, ২৫ জুন ২০

লালমনিরহাটের পাটগ্রাম ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে মিজানুর রহমান (২২) নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন।

বৃহস্পতিবার ভোরে উপজেলার শমসেরনগর সীমান্তের ৮৬২ নাম্বার মেইন পিলারের কাছে এ ঘটনা ঘটে।

সহযোগিরা গুলিবিদ্ধ অবস্থায় মিজানুরকে উদ্ধার করে দ্রুত পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন বলে জানিয়েছেন পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. কালী প্রসাদ সরকার।

নিহত মিজানুর রহমান উপজেলার বুড়িমারী ইউনিয়নের মুংলীবাড়ী সীমান্তের নাসিম উদ্দিন ভুট্টুর ছেলে বলে পুলিশ জানিয়েছে।

৬১ বিজিবি ব্যাটালিয়নের শমসেরনগর কোম্পানী ক্যাম্প কমান্ডার সুবেদার সুলতান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মিজানুর রহমানসহ ৮-১০ জনের একটি দল গরু আনার জন্য শমসেরনগর সীমান্ত দিয়ে ভারতে যায়। বিষয়টি টের পেয়ে ভারতীয় রানীনগর ১৪০ বিএসএফ ব্যাটালিয়নের চুয়াংগারখাতা ক্যাম্পের টহল দলের সদস্যদের গুলিতে মিজানুর রহমানের মৃত্যু হয়। এই ঘটনায় বিজিবির পক্ষ থেকে প্রতিবাদ জানিয়ে বিএসএফকে পত্র দেয়া হয়েছে বলে তিনি জানান।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।