ভিকারুননিসার শিক্ষিকা বরখাস্ত

প্রকাশিতঃ ৮:০৬ অপরাহ্ণ, শনি, ২ নভেম্বর ১৯

নিজস্ব প্রতিবেদক: কোচিং বাণিজ্যের তথ্য সংগ্রহ ও ভিডিওচিত্র ধারণের সময় সাংবাদিকদের হামলাকারী ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের আজিমপুর শাখার সহকারী শিক্ষক (শারীরিক শিক্ষা) কানিজ ফাতেমাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

শনিবার (২ নভেম্বর) তাকে সাময়িক বরখাস্ত করা হয়। ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ফওজিয়া রেজওয়ান এ তথ্য নিশ্চিত করেন।

ফওজিয়া রেজওয়ান বলেন, এ ঘটনায় তদন্ত চলছে। তদন্তের পর পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। সাময়িক বরখাস্ত থাকার সময় কানিজ ফাতেমাকে প্রতিষ্ঠান থেকে খোরাকি ভাতা দেওয়া হবে।

এর আগে দুপুরে শিক্ষা মন্ত্রণালয়ে বিষয়টি নিয়ে বৈঠক করেন শিক্ষামন্ত্রী। ওই বৈঠকের পর ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক মু. জিয়াউল হক বলেন, ওই শিক্ষকের বিরুদ্ধে তদন্তের পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় শাস্তি নিশ্চিত হলে কোচিং বাণিজ্যে জড়িত অন্য শিক্ষকরাও সতর্ক হবেন।

শুক্রবার (১ নভেম্বর) দুপুরে রাজধানীর আজিমপুরের চায়না গলিতে একটি কোচিং সেন্টারে কানিজ ফাতেমা কোচিং করাচ্ছিলেন। সে সময় তথ্য সংগ্রহ ও ভিডিওচিত্র ধারণ করার সময় একটি টেলিভিশন চ্যানেলের প্রতিবেদক পিংকি আক্তার ও ক্যামেরা পারসন মনজুর রহমানকে মারধর করা হয়। ঘটনার পর ওইদিনই তদন্ত কমিটি গঠন করে শিক্ষা মন্ত্রণালয়।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ