মজিদ হত্যায় অস্ত্র সরবরাহকারী যুবলীগকর্মী মাহফুজ গ্রেফতার

প্রকাশিতঃ ১২:৫৩ অপরাহ্ণ, বুধ, ১৮ ডিসেম্বর ১৯

নিউজ ডেস্ক: সাভার পৌর আওয়ামী লীগ নেতা আবদুল মজিদ হত্যায় অস্ত্র সরবরাহকারী যুবলীগকর্মী মাহফুজ রহমানকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার বিকালে সাভার বাসস্ট্যান্ড এলাকার মাশরুম কেন্দ্রের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

মাহফুজ সাভারের বনপুকুর এলাকার বাসিন্দা।

বুধবার সকালে সাভার মডেল থানার ওসি (তদন্ত) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, পৌর আওয়ামী লীগ নেতা মজিদ হত্যায় অস্ত্র সরবরাহকারী যুবলীগকর্মী মাহফুজ রহমানকে মঙ্গলবার বিকালে সাভার বাসস্ট্যান্ড এলাকার মাশরুম কেন্দ্রের সামনে থেকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত মাহফুজকে বুধবার সকালে আদালতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

প্রসঙ্গত গত ১৪ সেপ্টেম্বর রাত সাড়ে ১০টার দিকে সাভার পৌর এলাকার কোটবাড়ি মহল্লায় নিজ বাসায় ফেরার পথে খুন হন পৌর আওয়ামী লীগের সহপ্রচার সম্পাদক আবদুল মজিদ। এ ঘটনায় গুলিবিদ্ধ হয় আরও একজন। মজিদ হত্যা মামলায় মোট ছয় আসামি গ্রেফতার করা হয়।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ