মদ ছেড়ে স্যানিটাইজার বানাচ্ছেন শেন ওয়ার্ন

প্রকাশিতঃ ৫:৩৬ অপরাহ্ণ, শুক্র, ২০ মার্চ ২০

স্পোর্টস ডেস্ক: করোনাভাইরাসের কারণে ভয়াবহ আতঙ্ক ছড়িয়ে পড়েছে। ৮ সহস্রাধিক মানুষ মারা গেছে। প্রতিদিনই শতশত মানুষ এই ভয়ানক ভাইরাসের শিকার হয়ে প্রাণ হারাচ্ছে।

গৃহবন্দী হয়ে আছে পুরো বিশ্ব। এখন পর্যন্ত ২ লাখের বেশি মানুষ আক্রান্ত হয়েছেন প্রাণঘাতী এই ভাইরাসে। চীন থেকে ছড়িয়ে পড়া এই ভাইরাস ঠেকাতে অনেকের মতোই নিজের অবস্থান থেকে লড়াইয়ে নামলেন ঘূর্ণি জাদুকর ওয়ার্ন।

শেন ওয়ার্নারের মদ প্রস্তুতকারী কম্পানির নাম ‘সেভেন জিরো এইট জিন।’ গত ১৭ মার্চ থেকে শেন ওয়ার্নারের এই কম্পানি অ্যালকোহল বানানো বন্ধ রেখেছে।

অস্ট্রেলিয়ার দুটি হাসপাতালের জন্য ৭০ শতাংশ অ্যালকোহল সমৃদ্ধ ‘মেডিকেল-গ্রেড’ হ্যান্ড স্যানিটাইজার বানাচ্ছে তার কম্পানি।

সাদা পোশাকে অস্ট্রেলীয় কিংবদন্তি শেন ওয়ার্নারের উইকেট ৭০৮টি! সেখান থেকেই এই নামের জন্ম।

এক বিবৃতিতে অস্ট্রেলিয়ার এই লেগ স্পিন কিংবদন্তি বলেন, ‘অস্ট্রেলিয়ানদের জন্য সময়টা খুবই কঠিন। আর এই সময়ে রোগটার সঙ্গে লড়তে আর মানুষের জীবন বাঁচাতে আমাদের চিকিৎসা ব্যবস্থাকে যে যেভাবে পারি সাহায্য করা উচিত।

সময় জার্নাল/সালেহ আহমেদ

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ