মধুপুরে নারীসহ একই পরিবারের ৪ জনকে গলা কেটে হত্যা

প্রকাশিতঃ ৩:২৯ অপরাহ্ণ, শুক্র, ১৭ জুলাই ২০

সময় জার্নাল ডেস্ক : টাঙ্গাইলের মধুপুরে নারীসহ একই পরিবারের চারজনকে নৃশংসভাবে গলা কেটে ও মাথা থেঁতলে হত্যা করেছে দুর্বৃত্তরা। মধুপুর পৌর শহরের উত্তরা আবাসিক এলাকায় একটি বাড়িতে এ ঘটনা ঘটেছে।

নিহত চারজন হলেন- বাড়ির মালিক গণি মিয়া (৪৫), স্ত্রী কাজিরন ওরফে বুচি (৩৭), ছেলে তাজেল (১৬) ও মেয়ে সাদিয়া (৯)।

স্থানীয়রা জানান, গণি মিয়া এলাকায় নতুন বাড়ি করে বসবাস করছিলেন। তবে কয়েকদিন ধরে তার বাড়ির গেট তালাবন্ধ ছিল। শুক্রবার সকালে গণি মিয়ার শাশুড়ি বাসার গেটে এসে ডাকাডাকি করে ভেতরে কারও সাড়া না পেয়ে আশপাশের বাড়ির লোকজনকে জানান। স্থানীয়দের মধ্যে সন্দেহের সৃষ্টি হলে তারা তালা ভেঙে ভেতরে ঢুকে লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

পুলিশের ধারণা, একদিন আগে কিংবা আগের রাতে তাদের গলা কেটে খুন করা হয়েছে।

মধুপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার কামরান হোসেন জানান, এ হত্যাকাণ্ডের বিষয়ে এখনই কিছু বলা যাচ্ছে না। খুনের রহস্য উদঘাটনে জেলা থেকে পিবিআই ও সিআইডি বিশেষজ্ঞ টিম ঘটনাস্থলে আসছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।