মধুমাখা চাহনির আজ আগমনীর দিন

প্রকাশিতঃ ৬:৫৬ অপরাহ্ণ, শনি, ২১ ডিসেম্বর ১৯

বিনোদন ডেস্ক: নব্বই-পরবর্তী বাংলা চলচ্চিত্রের একচ্ছত্র অধিপতি তথা সফল নায়িকা শাবনূর। টানা দুই দশক ঢাকাই সিনেমার নায়িকা হিসেবে শীর্ষস্থান ধরে রাখেন এই সুদর্শনী। আজ নন্দিত এ অভিনেত্রীর জন্মদিন।

জীবনের এই বিশেষ দিনটিতে ভক্ত-অনুরাগীদের শুভেচ্ছায় ভাসছেন শাবনূর। সিনেমার সহকর্মীরাও এই দিনে সিনেমার প্রিয় মুখটিকে অভিনন্দন জানাচ্ছেন।

স্নিগ্ধ চেহারা, মায়াবী হাসি, ডাগর ডাগর চোখ, চিরায়ত বাঙালি নারীর মধুমাখা চাহনি আর প্রাণবন্ত অভিনয়ের মধ্য দিয়েই শাবনূর লাখো তরুণের হৃদয় জয় করেন। একটা সময় শাবনূরের সিনেমা মানেই হিট, শাবনূর মানেই বক্স অফিসে তোলপাড়। শাবনূর দীর্ঘ অভিনয় জীবনে কাজ করেছেন অমর নায়ক সালমান শাহ, ফেরদৌস, রিয়াজ, শাকিবসহ সুপারস্টারদের সঙ্গে।

বিয়ের পর অভিনয় থেকে নিজেকে কিছুটা সরিয়ে নিয়েছেন শাবনূর। তবু তার জনপ্রিয়তায় একটুও ভাটা পড়েনি। নতুন ছবিতে তাকে দেখার জন্য অপেক্ষায় তার ভক্তরা।

২০১১ সালে অস্ট্রেলিয়া প্রবাসী অনিক মাহমুদকে বিয়ে করে স্বামীর সঙ্গে সেখানেই থাকেন এ নায়িকা। শাবনূর আবারও অভিনয়ে ফিরছেন। নিয়মিত জিম করে নিজেকে ফিট করছেন।

জানা গেছে, পারিবারিক আয়োজনে ঘরোয়াভাবেই কাটবে শাবনূরের জন্মদিন। একান্তই কাছের কিছু মানুষের সঙ্গে দেখা হতে পারে। গল্প-আড্ডা আর স্মৃতিচারণে মুখর হবেন তাদের সঙ্গে।

১৯৭৯ সালের ১৭ ডিসেম্বর যশোর জেলার শার্শা উপজেলার নাভারণে জন্মগ্রহণ করেন শাবনূর। কিংবদন্তি পরিচালক এহতেশামের ‘চাঁদনী রাতে’ অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে শাবনূরের পথচলা শুরু।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ