মধ্যরাতে খোলা বিপনী বিতানে প্রশাসনের অভিযান

প্রকাশিতঃ ৬:১২ অপরাহ্ণ, শনি, ২৩ মে ২০

লক্ষ্মীপুর প্রতিনিধি : করোনা সংক্রমণ রোধে প্রশাসনের পক্ষ থেকে নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও ওষুধের দোকান ছাড়া বাকি অন্যসব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশনা দেওয়া হলেও লক্ষ্মীপুরে ‘অঙ্গশোভা’ নামের একটি পোশাকের দোকান তা ভঙ্গ করে তাদের বেচা-বিক্রি অব্যাহত রেখেছে। লকডাউনের মধ্যেও ভোর থেকে গভীর রাত পর্যন্ত দোকাটি খোলা রাখার অভিযোগ রয়েছে।

ফলে শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে সেখানে অভিযান চালায় জেলা প্রশাসন। পরে মুচলেকা দিয়ে রক্ষা পায় প্রতিষ্ঠানটির মালিক পক্ষ। এ সময় প্রতিষ্ঠানের মালিক ফিরোজ আলমকে প্রাথমিকভাবে সতর্ক করা হয়।

লক্ষ্মীপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার (আরডিসি) রুমন দে গণমাধ্যমকে বলেন, রাতে অঙ্গশোভা শপিংমলে বেচা-বিক্রির খবর পেয়ে অভিযান পরিচালনা করা হয়। এ সময় প্রতিষ্ঠানটির ভেতরে কিছু কর্মচারীকে কাজ করতে দেখা গেলেও অভিযানের সময় ক্রেতা পাওয় যায়নি। পরে মালিকপক্ষকে সতর্ক করা হয়েছে। এ সময় প্রশাসনের নির্দেশনা মেনে শপিংমলটি বন্ধ রাখার নির্দেশনা দেওয়া হয়।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।