মন্ত্রী ও মেয়রদের লাজ-শরম নেই: ফখরুল

প্রকাশিতঃ ৩:৪১ অপরাহ্ণ, সোম, ৫ আগস্ট ১৯

ডেঙ্গুর বাহক এডিস মশা নিধনে ব্যর্থতায় স্বাস্থ্যমন্ত্রী ও ঢাকার দুই মেয়রের সমালোচনা করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বলেছেন, মিডিয়া গুরুত্ব দেয়ায় মানুষ ডেঙ্গুর ভয়াবহতা সম্পর্কে জানতে পারছে। না হলে এই সরকার গুজব বলে উড়িয়ে দিত। আসলে মন্ত্রী ও মেয়রদের কোনো লাজ-শরম নেই। যেটাকে এক কথায় বলা যায়-বেহায়া।

সোমবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচে রক্তদান কর্মসূচির উদ্বোধনের সময় তিনি এসব কথা বলেন। ডেঙ্গু আক্রান্তদের জন্য এই রক্তদান কর্মসূচির আয়োজন করে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল।

জনগণের কাছে সরকারের জবাবদিহি নেই মন্তব্য করে বিএনপি মহাসচিব বলেন, এরা যেহেতু জনগণের ভোটে নির্বাচিত নয়, তাই এদের উদ্দেশ্য থাকে জনগণের টাকা লুট করার। জনগণের কাছে তাদের কোনো জবাবদিহি নেই। জনস্বার্থ এদের কাছে উপেক্ষিত। এই সরকার মানুষের স্বার্থবিরোধী সরকার। তারা মানুষের ন্যূনতম অধিকারকে লুণ্ঠন করে ক্ষমতায় থাকতে চায়।

ক্ষমতাসীনরা দুর্নীতির টাকা বাইরে পাচার করছে অভিযোগ করে মির্জা ফখরুল বলেন, আমার এমন একটি রাষ্ট্রে বাস করছি, যেখানে মানুষের জীবনের কোনো নিরাপত্তা নেই। কিন্তু সরকার নিজেদের সুরক্ষার জন্য ব্যাপক দুর্নীতি করছে। সেই দুর্নীতির টাকা দিয়ে দেশের বাইরে বাড়িঘর করছে।

রক্তদান কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব হাবিব-উন নবী খান সোহেল, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, সাধারণ সম্পাদক আবদুল কাদের ভুঁইয়া জুয়েল প্রমুখ।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ