মহান বিজয় দিবস উপলক্ষে দিনাজপুরে ছাত্রশিবিরের বিজয় মিছিল

প্রকাশিতঃ ১১:২১ পূর্বাহ্ণ, সোম, ১৬ ডিসেম্বর ১৯

দিনাজপুর প্রতিনিধি: মহান বিজয় দিবস উপলক্ষে বিজয় র‍্যালী বের করে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির দিনাজপুর শহর শাখা।

আজ সকাল সাড়ে ৭ টায় দিনাজপুরের লিলিরমোড় থেকে এই বিজয় মিছিল শুরু হয়। মিছিলটি দিনাজপুর শহরের লিলিরমোড় থেকে শুরু হয়ে স্টেশন রোডে গিয়ে শেষ হয়। লাল সবুজের পতাকা ধারণ করে ছাত্রশিবিরের নেতা কর্মীরা এই বিজয় মিছিলের কর্মসূচী পালন করে। এ সময় নেতা কর্মীরা বিজয় দিবসের চেতনাকে ধারণ করে বাংলাদেশকে দূর্ণীতি মুক্ত দেশ গড়ার আহবান জানান।

বিজয় মিছিলে উপস্থিত সকল নেতা কর্মী ও তরুণ ছাত্রদের উদ্দেশ্যে ছাত্রশিবির দিনাজপুর শহর শাখার সভাপতি বলেন, বাংলাদেশে স্বাধীনতা ও সার্বভৌমত্ব ক্ষুন্ন হচ্ছে। এই স্বাধীন দেশে চলছে খুন, গুম, নিপীড়ন ও অত্যাচার। বিজয় মিছিলে তিনি এই খুন, গুম, হত্যা, নিপীড়ন বন্ধের জন্য বাংলাদেশ সরকারের প্রতি আহবান জানান।

বিজয় মিছিলে ছাত্র শিবিরের সভাপতি ছাড়াও উপস্থিত ছিলেন, দিনাজপুর শহর শাখার সেক্রেটারি, অফিস সম্পাদক সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ