মাগুরার লাঙ্গলবাঁধে ইসলামী ব্যাংকের ৩৪৯ তম শাখা উদ্বোধন

প্রকাশিতঃ ৮:০১ অপরাহ্ণ, বৃহঃ, ৩১ অক্টোবর ১৯

নিউজ ডেস্ক: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ৩৪৯তম শাখা হিসেবে লাঙ্গলবাঁধ শাখা উদ্বোধন করা হয়। মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) মাগুরা জেলার শ্রীপুরের লাঙ্গলবাঁধ বাজারে এ শাখার উদ্বোধন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর বলেন, ইসলামী ব্যাংক মানুষের কল্যাণের উদ্যেশ্যে প্রতিষ্ঠিত হয়েছে। সমাজে উদ্যোক্তাশ্রেণী তৈরীর মাধ্যমে মানুষের কল্যাণে কাজ করছে। লাঙ্গলবাঁদ অঞ্চলকে ব্যবসায়ের অন্যতম কেন্দ্রস্থল উল্লেখ করে তিনি স্থানীয় ব্যবসায়ীদের ইসলামী ব্যাংকের কল্যাণমূখী সেবা গ্রহণের আহবান জানান।

তিনি আরো বলেন, মহান আল্লাহ ব্যবসাকে হালাল করেছেন আর সুদকে করেছেন হারাম। ইসলামের আলোকে ইসলামী ব্যাংকের সাথে ব্যবসা পরিচালনা করার জন্য তিনি ব্যবসায়ীদের আহবান জানান।

সভাপতির ভাষণে মুহাম্মদ মুনিরুল মওলা বলেন, ইসলামী ব্যাংক বিশ্বসেরা ১০০০ ব্যাংকের তালিকায় বাংলাদেশের একমাত্র ব্যাংক হিসেবে টানা ৮ বছর অবস্থান ধরে রেখেছে। এই ব্যাংক আন্তর্জাতিক পরিমন্ডলে স্বীকৃতি অর্জন করতে সক্ষম হয়েছে।

তিনি বলেন, ব্যাংকিং খাতের সকল আধুনিক ব্যবস্থাপনাকে কাজে লাগিয়ে ইসলামী ব্যাংক প্রযুক্তিসমৃদ্ধ সেবা প্রদান করছে। তিনি লাঙ্গলবাদ শাখার মাধ্যমে এ অঞ্চলে ইসলামী ব্যাংকের আন্তরিক সেবা সাধারণ মানুষের মাঝে সম্প্রসারণ করতে কর্মকর্তাদের নির্দেশনা দেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া। যশোর জোনপ্রধান মিজানুর রহমান, ধলহরাচন্দ্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিয়ার রহমান বিশ্বাস, গয়েশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল হালিম মোল্ল্যা, লাঙ্গলবাঁধের বাংলাদেশ ক্যামিস্ট এন্ড ড্রাগ এ্যাসোসিয়েশনের সভাপতি পিযুষ কান্তি কুন্ডু, ব্যাংকের গ্রাহক নাসরিন আক্তার এবং ব্যাংকের লাঙ্গলবাঁধ শাখা প্রধান সেলিম চৌধুরী।

অনুষ্ঠানে স্থানীয় ব্যবসায়ী, শিক্ষাবিদ, পেশাজীবী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ