মাছ ধরা ‘চাঁই’ বিক্রি করতে গিয়ে খুন বাবা ছেলে

প্রকাশিতঃ ১১:০৭ অপরাহ্ণ, শনি, ৪ জুলাই ২০

ইয়ারুল ইসলাম, প্রতিনিধি, পিরোজপুরঃ পিতা-পুত্র পিরোজপুরের নাজিরপুর থেকে বরিশালের বাকেরগঞ্জে মাছ ধরা ‘চাই’বিক্রি করতে গিয়ে খুন হয়েছেন। শুক্রবার (০৩ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে পান্ডব নদীর তীর থেকে ছেলের গলা কাটা মরদেহ উদ্ধার করা হয় এবং আজ শনিবার (০৪ জুলাই) বেলা ১১টার বাকেরগঞ্জ উপজেলার কবাই ইউনিয়নের চর লক্ষিপাশা পান্ডব নদীর তীরের একটি বাগান থেকে পিতার মরদেহ উদ্ধার করে পুলিশ।

জানা যায়, নিহতরা পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার কলারদোয়ানিয়া গ্রামের বাসিন্দা হেলাল উদ্দিন (৫৫) ও তার ছেলে ইয়াসিন (২০)। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য শেরে-ই-বাংলা মেডিকেলের মর্গে প্রেরণ করা হয়েছে।

নিহত হেলাল উদ্দিন এবং তার ছেলে ইয়াসিন ‘মায়ের পরশ’ নামক একটি ষ্ট্রীলবডি ট্রলার নিয়ে মাছ ধরা ‘চাঁই’ বিক্রি করতে বাকেরগঞ্জ উপজেলার শিয়ালঘুনি বাজারে আসেন। চাঁই বিক্রি শেষে ফেরার পথে পান্ডব নদীর মধ্যে তাদের হত্যা হয় বলে ধারণা করা হচ্ছে ।

নিহতদের ট্রলারটি এখন পর্যন্ত উদ্ধার করতে পারেনি থানা পুলিশ। চাঁই বিক্রি করতে যাওয়া একই গ্রামের বাসিন্দা হাসান জানায়, হেলাল ও তার ছেলে ইয়াসিন শিয়ালঘুনি হাটে এক লোকের কাছে প্রায় ৬০-৬৫ পিস চাই বিক্রি করে। ওই বিক্রিকৃত চাঁই পৌঁছে দিতে যাওয়ার পর থেকে তাদের আর কোন খোঁজ-খবর পাইনি। পরে শুনি তাদের লাশ নদীতে পাওয়া গেছে।

বাকেরগঞ্জ থানা পুলিশ পরিদশর্ক (তদন্ত) নকীব আকরাম জানান, শনিবার বিকেলে এ ঘটনায় নিহত হেলাল উদ্দিনের স্ত্রী নাছিমা বেগম বাদী হয়ে বাকেরগঞ্জ থানায় অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। হত্যাকারীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।