মাত্র ৬টি সিনেমা করেই কোটি কোটি টাকার সম্পত্তি

প্রকাশিতঃ ৫:৫২ পূর্বাহ্ণ, মঙ্গল, ১৪ মে ১৯

বলিউডে একবার ক্লিক করলেই হয়! চাওয়া-পাওয়া অপূর্ণতা থাকে না। একটি ছবি হিট দিতে পারলে কোটি কোটি টাকার সম্পত্তির মালিক হওয়া যায়। আর টানা হিট হলে তো কথাই নেই। তেমনই ঘটেছে হালের ক্রেজ টাইগার শ্রফের সঙ্গেও।

টাইমস নাউ জানায়, এখন পর্যন্ত জ্যাকি শ্রফের ছেলে টাইগারের ঝুলিতে রয়েছে মাত্র ৬টি ছবি। কিন্তু তাতেই বিপুল সম্পত্তির মালিক হয়ে গেছেন তিনি।

২০১৪ সালে ‘হিরোপান্তি’ ছবিতে তার বলিউড অভিষেক হয়। সেই থেকে টাইগারের অ্যাকশন ও ফিটনেসের ভক্ত অনেকেই। বিশেষ করে জেনারেশন ওয়াইয়ের দারুণ পছন্দের টাইগার।

সংবাদমাধ্যমটির প্রতিবেদন অনুযায়ী, টাইগারের সম্পত্তির পরিমাণ আপাতত ৫৩ কোটি রুপি। এক বছরে তার আয় অন্তত সাড়ে ৬ কোটি টাকা। রয়েছে এসএস জাগুয়ার ১০০, যার দাম সাড়ে চার কোটি রুপি। এ ছাড়া মুম্বাইয়ের বান্দ্রায় একটি ফ্ল্যাট রয়েছে সাড়ে ২২ কোটি রুপির।

নতুনদের মধ্যে পরপর একশ কোটি ক্লাবের সিনেমা উপহার দেওয়ার নজির হয়েছে টাইগারের। তার ‘বাগি’ তো এখন বলিউডের জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজিতে পরিণত হয়েছে। শিগগিরই শুরু হচ্ছে তৃতীয় কিস্তির শুটিং। আর সর্বশেষ সিনেমা ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ মুক্তি পেয়েছে শুক্রবার।

সামনে দেখা যাবে হৃতিক রোশনের সঙ্গে নাম ঠিক না হওয়া সিনেমা।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ