মানি লন্ডারিংয়ের সাথে খালেদা জিয়ার সম্পর্ক নেই: খোকন

প্রকাশিতঃ ৪:৩১ অপরাহ্ণ, শনি, ২৩ নভেম্বর ১৯

নিউজ ডেস্ক: মানি লন্ডারিংয়ের সঙ্গে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কোনো সম্পর্ক নেই দাবি করে বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন বলেন, রায় দেয়ার আগে বিচারকের বাসায় গিয়ে হত্যার হুমকি দিয়েছিল ছাত্রলীগ-যুবলীগের নেতাকর্মীরা। পরে মামলার রায় দিয়ে সপরিবারে দেশ ছেড়ে চলে যান ওই বিচারপতি।

তিনি বলেন, একজন বিচারপতি ন্যায়বিচারের পক্ষে রায় দিয়ে দেশ ছাড়তে বাধ্য হয়েছেন। সরকারের মনমতো রায় না দেয়ায় সাবেক প্রধান বিচারপতিকে দেশ ছাড়া করা হয়েছে।

শনিবার (২৩ নভেম্বর) দুপুরে নরসিংদী জেলা বিএনপির চিনিশপুর কার্যালয়ে খালেদা জিয়ার মুক্তির দাবিতে ডাকা বিক্ষোভ সমাবেশে এসব কথা বলেন তিনি।

খায়রুল কবির খোকন বলেন, বেগম খালেদা জিয়া ন্যায়বিচার পাননি। ষড়যন্ত্রমূলক একটি মামলায় বিনা দোষে কারাগারে রয়েছেন বেগম খালেদা জিয়া। খালেদা জিয়াকে মুক্তি না দিলে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে। আন্দোলন করেই খালেদা জিয়াকে মুক্ত করা হবে।

অনুষ্ঠান আরও বক্তব্য রাখেন- জেলা বিএনপির সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন মাস্টার, সিনিয়র সহ-সভাপতি সুলতান উদ্দিন মোল্লা, সহ-সভাপতি মনজু এলাহী, শহর বিএনপির সভাপতি গোলাম কবির কামাল, জেলা যুবদলের সভাপতি মহসিন হোসেন বিদ্যুৎ ও যুবদলের সাংগঠনিক সম্পাদক মোকারম হোসেন ভূঁইয়া প্রমুখ।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ