মার্কিন নির্বাচনের ফলের অপেক্ষায় নির্ঘুম প্রিয়াঙ্কা

প্রকাশিতঃ ৪:০২ অপরাহ্ণ, বৃহঃ, ৫ নভেম্বর ২০

মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে বেশিরভাগ অঙ্গরাজ্যের ফল প্রকাশিত হয়েছে। কে জিতছেন, জো বাইডেন না বর্তমান প্রেসিডেন্ট ট্রাম্প? ফল জানার জন্য উদগ্রীব বিশ্ববাসী। বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াও এর ব্যতিক্রম নন।

ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের খবর, হোয়াইট হাউসের দৌড়ে কঠিন লড়াই চলছে বাইডেন ও ট্রাম্পের সঙ্গে। সেদিকেই চোখ প্রিয়াঙ্কার। সামাজিক যোগাযোগমাধ্যমে সেই অভিজ্ঞতার বর্ণনা করেছেন সাবেক এ বিশ্বসুন্দরী।

একেবারে সপরিবারে বসে নির্বাচনের ফল আসার অপেক্ষায় রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। ইনস্টাগ্রাম স্টোরিতে প্রিয়াঙ্কা লিখেছেন, ২০২০ সালের অনিশ্চয়তা চলমান। লস অ্যাঞ্জেলেসে সপরিবারে মার্কিন নির্বাচন প্রত্যক্ষ করছেন। এখনো অনেক ভোট গণনা বাকি। প্রিয়াঙ্কার মনে হচ্ছে, আরও দীর্ঘ রাত অপেক্ষা করতে হবে।
মার্কিন সংবাদমাধ্যম ফক্সনিউজের প্রজেকশন অনুযায়ী, ডেমোক্রেটিক পার্টির প্রেসিডেন্ট প্রার্থী জো বাইডেন ২৬৪ ইলেকটোরাল কলেজ ভোট নিয়ে জয়ের দ্বারপ্রান্তে রয়েছেন। অন্যদিকে, রিপাবলিকান দলের প্রার্থী প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ২১৪টি ইলেকটোরাল ভোট পেতে যাচ্ছেন। আবারো প্রেসিডেন্ট হতে হলে তাকে আরও অন্তত ৫৬টি ইলেকটোরাল ভোট পেতে হবে।

৫০টি অঙ্গরাজ্য ও ডিস্ট্রিক্ট অব কলাম্বিয়ার মধ্যে শুধু নেভাদা, পেনসিলভানিয়া, নর্থ ক্যারোলাইনা, জর্জিয়া ও আলাস্কার ভোটের ফলাফল এখনো মেলেনি। এগুলোতে ভোট গণনা চলছে।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।