বগুড়ায় পুলিশের বাধা, চড়াও ছাত্রলীগ
মার খেয়েই চলছেন ভিপি নূর

প্রকাশিতঃ ৭:৩০ অপরাহ্ণ, রবি, ২৬ মে ১৯

বগুড়া থেকে সংবাদদাতা : মার খেয়েই চলেছেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের ভিপি নুরুল হক নুর। এবার বগুড়া শহরের সাতমাথায় নুরের ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে।

রোববার (২৫ মে) বিকেলে বগুড়া শহরের সাতমাথায় অ্যাডওয়ার্ড পার্কে উডবার্ন পাবলিক লাইব্রেরির সামনে এ ঘটনা ঘটে। ঘটনাস্থলে উপস্থিত সাংবাদিক ও প্রত্যক্ষদর্শীরা এ তথ্য জানান।

তারা বলেন, বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের পক্ষ থেকে উডবার্ন পাবলিক লাইব্রেরি মিলনায়তনে ইফতার অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তারা আরো জানান, তবে অনুষ্ঠানে নুরুল হক নুর আসবেন এমন তথ্য না থাকায় পুলিশ ওই অনুষ্ঠানে বাধা দেয়। এ সময় নুর কেন তাদের বাধা দেওয়া হচ্ছে তার কারণ জানতে চান। তখন তার ওপর হামলা চালায় ছাত্রলীগের নেতাকর্মীরা।

হামলায় নুরসহ চারজন আহত হন। আহতদের বগুড়া মোহাম্মদ আলি মেডিকেলে চিকিৎসা দেওয়া হচ্ছে।

প্রাথমিক চিকিৎসা শেষে নুরুল হক নুরসহ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের নেতারা বগুড়া ত্যাগ করেন। ‘বগুড়া নিরাপদ’ নয় এমনটা জানিয়ে তারা রোববার বিকেল ৬টার দিকে ঢাকার উদ্দেশে রওনা হন।

এ ছাড়া বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক মুহাম্মদ রাশেদ খাঁন ফেসবুকে মারধরের অভিযোগ জানান।

তাদের পক্ষ থেকে বলা হয়, রোববার বিকেলে ছাত্রলীগ এ হামলা চালিয়েছে। হামলায় নুরুল হক নুর গুরুতর আহত হয়েছেন।

জানা গেছে, ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের পক্ষ থেকে বগুড়ায় ইফতার অনুষ্ঠানের অয়োজন করা হয়। নুরুল হক নুর সেই ইফতার অনুষ্ঠানে অংশ নিতে ঢাকা থেকে বগুড়া যান।

তবে এ ঘটনায় এখন পর্যন্ত পুলিশ ও ছাত্রলীগের মন্তব্য পাওয়া যায়নি। এর আগে শনিবার ব্রাহ্মণবাড়িয়ায় নুরুল হক নুরের ইফতার অনুষ্ঠানে বাধা দেয় ছাত্রলীগ।

ঢা/এমএম

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ