মাসজিদুল-হারাম ও মাসজিদে নববী খুলছে শিগগিরই

প্রকাশিতঃ ১:১৮ অপরাহ্ণ, বুধ, ২৯ এপ্রিল ২০

মাসজিদুল-হারাম ও মাসজিদে নববীর দরজা আল্লাহর মেহমানদের জন্য অতি শিগগিরই খুলে দেওয়া হবে বলে জানিয়েছেন দুই মসজিদের প্রধান শেখ আবদুল রহমান আল-সুইদাসি। মঙ্গলবার মক্কায় তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, সৌদি বাদশাহ সালমান বিন আব্দুল আজিজ আল-সউদ সরকারি ফরমান মাধ্যমে বলেছিলেন ‘আল্লাহ ইচ্ছা করলে এই দিন শেষ হয়ে যাবে’ মেঘ সরে গিয়ে আলোর মুখ দেখব। সেইদিন আর বেশি দূরে নয় আমরা আবার আল্লাহ ও তাঁর রাসূল (স:) খেদমতে নিজেদের নিযুক্ত করব এবং সমস্ত বিশ্বের মুসলমানদের জন্য আল্লাহর রহমতে প্রার্থনা করব।

আল-সুইদাসি আরও বলেন, সৌদি সরকার এই দেশের নাগরিক ও এই দেশে বসবাসরত সকল মুকিমের জন্য একটি সুস্বাস্থ্যকর ও স্বাস্থ্যকর পরিবেশ সৃষ্টি করার লক্ষে সাময়িক নিষেধাজ্ঞা আরোপ করেছে। আল্লাহ চাইলে, অতি তাড়াতাড়ি এই মহামারী থেকে ফিরে আসবে এই রাষ্ট্র সহ সমগ্র বিশ্ব। ততক্ষণে এই দেশের সরকারের সতর্কতামূলক ব্যবস্থাগুলির মধ্যে আরোপিত নিষেধাজ্ঞা মেনে চলতে এবং তাড়াহুড়ো না করে ধৈর্য ধরার আহ্বান জানান তিনি।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ