মিশরে সড়ক দুর্ঘটনায় পর্যটকসহ নিহত ২৮

প্রকাশিতঃ ১০:২৩ পূর্বাহ্ণ, রবি, ২৯ ডিসেম্বর ১৯

আন্তর্জাতিক ডেস্ক : মিশরে পৃথক দুই সড়ক দুর্ঘটনায় পর্যটকসহ অন্তত ২৮ জন নিহত হয়েছে। আহত হয়েছে ২৪ জন। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। দেশটির মেডিক্যাল ও নিরাপত্তা সূত্র এই তথ্য জানিয়েছে।

আল জাজিরার প্রতিবেদনে বলা হয়েছে, শনিবার (২৮ ডিসেম্বর) সুয়েজ খাল বন্দর নগরীতে পোশাক কারখানার শ্রমিক বহনকারী একটি মিনিবাস ও একটি ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে অন্তত ২২ জনের প্রানহাণি ঘটে। এছাড়া দেশটির রাজধানী কায়রোর পূর্বাঞ্চলে পর্যটকদের বহনকারী দুটি বাস ও ট্রাকের সংঘর্ষে ৬ জন নিহত হয়।

মিশরের ‘আল শোরুক’ সংবাদ মাধ্যম জানিয়েছে, গার্মেন্টস শ্রমিকেরা বাসে করে বাড়ি ফিরছিল সেসময় একটি ট্রাক তাদের ধাক্কা দেয়।

দেশটির নিরাপত্তা সূত্র জানিয়েছে, ওই দুর্ঘটনার কয়েক ঘণ্টা আগে কায়রোর পূর্বাঞ্চলে লোহিত সাগরের অবকাশ কেন্দ্র আইন শোখনায় যাওয়ার পথে পর্যটকদের বহনকারী দুটি বাস ও ট্রাকের মধ্যে সংঘর্ষ হয়।

মেডিক্যাল সূত্র জানায়, এই দুর্ঘটনায় দুই মালয়েশিয়ান এক ভারতীয় পুরুষ ও তিন মিশরীয় নিহত হয়।

সময় জার্নাল/আরইউটি

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ