মিশিগানে ট্রাম্পের মামলা খারিজ

প্রকাশিতঃ ১:৪৮ অপরাহ্ণ, শুক্র, ৬ নভেম্বর ২০

যুক্তরাষ্ট্রের মিশিগানে ট্রাম্প শিবিরের করা মামলা খারিজ করে দিয়েছেন স্থানীয় আদালতের এক বিচারক। বার্তা সংস্থা রয়টার্সের প্রতিবেদনে এই তথ্য পাওয়া গেছে।

স্থানীয় সময় বৃহস্পতিবার মামলাটি খারিজ করে দিয়েছেন সংশ্লিষ্ট বিচারক। ভোট গণনা বন্ধের আশায় ট্রাম্পের প্রচার শিবির এই মামলাটি করেছিলো।

বৃহস্পতিবার ট্রাম্প শিবিরের করা মামলা খারিজের আদেশ দেন মিশিগানের ওই আদালতের বিচারক সিনথিয়া স্টিফেনস। এ সংক্রান্ত লিখিত আদেশ মার্কিন সময় শুক্রবার দেবেন বলেও জানিয়েছেন তিনি।

স্টিফেনস জানায়, এই মামলা চালিয়ে যাওয়ার কোনো ভিত্তি তিনি খুঁজে পাননি।

এদিকে ট্রাম্প শিবিরের পক্ষ থেকে বলা হয়েছে, মিশিগানে ভোট গণনা বন্ধ করার জন্যই এই মামলা দায়ের করা হয়েছিলো। আর বাইডেনের প্রচার শিবিরের পক্ষ থেকে মামলা দায়েরের সমালোচনা করে বলা হয়েছে, সাধারণ জনগণকে বিভ্রান্ত করতে উদ্দেশ্য প্রণোদিতভাবে মামলাটি করা হয়েছিল। এর কোনো আইনি ভিত্তিই ছিলো না।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।