মুগদা হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালককে অব্যাহতি

প্রকাশিতঃ ৯:৫২ পূর্বাহ্ণ, রবি, ২৪ মে ২০

কোভিড-১৯ রোগীদের জন্য ডেডিকেটেড মুগদা জেনারেল হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক ও মুগদা মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক শাহ গোলাম নবী তুহিনকে দুই দায়িত্ব থেকেই অব্যাহতি দেওয়া হয়েছে। দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে ওএসডি করা হয়েছে আরও একজন চিকিৎসককে।

২২ মে অব্যাহতি দিয়ে জারি করা স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনে বলা হয়েছে, নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসেবে মুগদা ৫০০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের পরিচালকের অতিরিক্ত দায়িত্ব হতে অব্যাহিত প্রদান করা হলো এবং পরিচালক হিসেবে হাসপাতালের উপ-পরিচালক ডা. মো আবুল হাশেম শেখকে দায়িত্ব দেওয়া হয়েছে।

স্বাস্থ্য মন্ত্রণালয়ের উপসচিব শারমিন আক্তার জাহান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এ আদেশ দেওয়া হয়। তবে প্রজ্ঞাপনে অব্যাহতির কথা থাকলেও অধ্যাপক ডা. শাহ গোলাম নবী তুহিনকে ঢাকার বাইরে বদলি করা হয়েছে বলে জানা গেছে।

এদিকে মন্ত্রণালয়ের উপসচিব শামীমা নাসরীন স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়েছে, চক্ষু বিভাগের সহকারী অধ্যাপক ডা. মো আব্দুল মোতালেবকে ওএসডি করা হয়েছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।