মুজিববর্ষ উপলক্ষে বিএসটিআই’র পরিচ্ছন্ন অভিযান

প্রকাশিতঃ ৭:৪৮ অপরাহ্ণ, বৃহঃ, ৩১ অক্টোবর ১৯

নিজস্ব প্রতিবেদক: ‘পরিচ্ছন্ন গ্রাম-পরিচ্ছন্ন শহর’ এ প্রতিবাদ্যে মুজিববর্ষ উপলক্ষে বিএসটিআই’র পরিচ্ছন্ন কার্যক্রমের উদ্ধোধন করেন প্রতিষ্ঠানের মহাপরিচালক মোঃ মুয়াজ্জেম হোসাইন।

বৃহসম্পতিবার (৩১ অক্টোবর) বিএসটিআইতে পরিচ্ছন্ন কার্যক্রমের উদ্বোধন করা হয়। এ সময় বিএসটিআই’র সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

বিএসটিআই কর্মকর্তা-কর্মচারীদের দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সেবার মানসিকতা নিয়ে কাজ করার আহ্বান জানিয়ে মহাপরিচালক বলেন, বিএসটিআই বাংলাদেশের একমাত্র মান নির্ধারণী প্রতিষ্ঠান। তাই জনগণের প্রতি, রাষ্ট্রের প্রতি আপনাদের দায়বদ্ধতা অনেক বেশি।

ভোক্তাগণ যাতে বিএসটিআই’র মানচিহ্নের প্রতি আস্থা অর্জন করতে পারে বিএসটিআইকে সে লক্ষ্যে কাজ করতে হবে। পাশাপাশি তিনি বিএসটিআই কর্মকর্তা-কর্মচারীদের সর্বোচ্চ সততা, নিষ্ঠা ও দ্রুততম সময়ে জনগণকে সেবা প্রদান এবং পণ্যের মানের বিষয়ে আপোষহীন থাকতে নির্দেশ দিয়েছেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ