মুজিব শতবর্ষে উন্নয়নের চিত্রপট তুলে ধরতে হবে: জেলা প্রশাসক

প্রকাশিতঃ ১:৩৬ অপরাহ্ণ, বুধ, ২৬ ফেব্রুয়ারি ২০

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের মোড়েলগঞ্জে কৃষি মেলা ২০২০ ও বই মেলা উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ বলেছেন, মুজিব জন্মশতবার্ষিকীতে দেশের উন্নয়নের চিত্র পট তুলে ধরতে হবে। শুধু কৃষি বিভাগের নয় সকল সেক্টরেই উন্নয়নের বাস্তব চিত্র জনগনকে সেবার মান কতটুকু অগ্রগতি হয়েছে তা প্রতিটি কর্মকর্তাকে বাস্তবে দেখাতে হবে। দেশের উন্নয়নের জন্য সকলকে নিরালস পরিশ্রম করতে হবে।

মঙ্গলবার দুপুরে উপজেলা প্রশাসন ও কৃষি অধিদপ্তরের উদ্যোগে কৃষি মেলার আনুষ্ঠানিকভাবে উদ্ধোধন করা হয়।

আয়োজিত অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান এ্যাড. শাহ-ই আলম বাচ্চু’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেব বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান, কৃষি সম্প্রসারন অধিদপ্তরের জেলা অতিরিক্ত উপ পরিচালক কৃষিবিদ অমিতাভ মন্ডল, ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা খানম, থানা অফিসার ইনচার্জ কেএম আজিজুল ইসলাম, কৃষি অফিসার রেহানা পারভিন। অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য আফরোজা আক্তার মুক্তা, ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক মজুমদার প্রমুখ। এর পূবে বই মেলা ও পাঠাগারের শুভ উদ্ধোধন করেন প্রধান অতিথি। এবারের কৃষি মেলায় ২০টি স্টল ও বই মেলায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ব্যবসায়ী প্রতিষ্ঠানের ১০টি স্টল অংশ গ্রহন করে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ