মেঘনায় দুই লঞ্চের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, নিখোঁজ ১৫

প্রকাশিতঃ ১০:৪৮ পূর্বাহ্ণ, শনি, ৭ ডিসেম্বর ১৯

নিউজ ডেস্ক: নারায়ণগঞ্জের সীমানাধীন চরকিশোরগঞ্জ এলাকার মেঘনা নদীতে ২ লঞ্চের সংঘর্ষে এক যাত্রী নিহত হয়েছেন। নিহতের নাম হুমায়ন বন্দুকছি। এতে আহত হয়েছেন ২০জন, নিখোঁজ রয়েছেন ১৫ জন।

শনিবার (৭ ডিসেম্বর) ভোরে মেঘনা নদীতে ঢাকা থেকে চাঁদপুরগামী বোগদাদিয়া-১৩ ও শরিয়তপুর থেকে ঢাকাগামী মানিক-৪ লঞ্চের মুখোমুখি সংঘর্ষ হয়।

জানা গেছে, আহতদের মধ্যে অন্তত ৮জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং দুইজনের অবস্থা আশঙ্কাশনক।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকার সদরঘাট থেকে যাত্রীবাহী বোগদাদিয়া-১৩ লঞ্চটি চাঁদপুরের উদ্দেশে ছেড়ে যায়। পথে মুন্সিগঞ্জের গজারিয়ায় মেঘনা নদীতে পৌঁছালে ঢাকাগামী মানিক-৪ লঞ্চের এক পাশে সজোরে ধাক্কা দেয় লঞ্চটি। এ সময় মানিক-৪ লঞ্চটির একপাশ দুমড়ে-মুচড়ে ভেতরে ঢুকে গেলে একজনের মৃত্যু হয়। আহত হন অন্তত ২০ জন। লঞ্চ থেকে পানিতে পড়ে নিখোঁজ হন আরও ১৫ জন। পরে লঞ্চটির চালক দ্রুত ঢাকা চলে আসেন।

নারায়ণগঞ্জের কলাগাছিয়া নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মোস্তাফিজুর রহমান জানান, নারায়ণগঞ্জ অংশের মেঘনা নদীতে দুটি লঞ্চের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ১ যাত্রী নিহত ও কয়েকজন আহত হয়েছেন বলে শুনেছি।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ