মোড়লগঞ্জে কৃষকের ধান কেটে দিল প্রা. শিক্ষক নিয়োগ চাই কমিটি

প্রকাশিতঃ ৪:৫৮ অপরাহ্ণ, মঙ্গল, ২৮ এপ্রিল ২০

এম.পলাশ শরীফ, বাগেরহাট : জেলার মোড়েলগঞ্জে পুটিখালী ও দৈবজ্ঞহাটী দুটি ইউনিয়নে ২০ একর জমির ধান কেটে দিলেন প্রাথমিক সহকারি শিক্ষক প্যানেল নিয়োগ চাই-২০১৮ বাস্তবায়ন কমিটির সদস্যরা।

মঙ্গলবার দুপুরে উত্তর পুটিখালী গ্রামের কৃষক নাজিম হোসেন, আনিস খান, জাহিদুল ইসলাম, জয়নাল শেখ, শাহাজাহান শেখ, মিত্রডাঙ্গা গ্রামের নিখিল ডাকুয়া, জোকা গ্রামের শামীম শেখ, ও দৈবজ্ঞহাটী গ্রামের আব্দুর রব হাওলাদারের ফসলি জমিতে বোরো, ব্রি-ধান-২৮, ৫৮, ২৯ সহ বিভিন্ন প্রজাতির জাতের পাকা ধান ৩ গ্রামের কৃষকের ২০ একর জমির স্বেচ্ছাশ্রমে ধান কাটতে নেমেছেন জেলা প্রাথমিক শিক্ষক নিয়োগ চাই কমিটির সদস্যরা।

৩০ সদস্য বিশিষ্ট দুটি গ্রুপে নেতৃত্বে দেন কমিটির প্রাথমিক শিক্ষক নিয়োগ চাই জেলা সভাপতি মিরাজ হোসেন, সাধারণ সম্পাদক রাজিব শিকদার,কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নেয়ামুল শেখ, খোকন মৃধা, সুজন হালদার, সঙ্গিতা মাঝি, ডলি রানীসহ ৩০ সদস্য কমিটির প্রতিনিধিবৃন্দ।

সভাপতি মিরাজ হোসেন ও সঙ্গিতা মাঝি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী তারা নিজ উদ্যোগে স্বেচ্ছাশ্রমের মাধ্যমে ২০ একর ফসলি জমির ধান পর্যায়ক্রমে কেটে কৃষকের ঘরে তুলে দিবেন।

কথা হয় উত্তর পুটিখালী গ্রামের কৃষক নাজিম হোসেনের সাথে তিনি জানান, তার ১ একর জমির ধান কেটে দিয়েছে এ সদস্যরা। অনুরুপ একই গ্রামের আনিছ খানের ২ একর জমির ধান কেটে মাড়াই করে দিয়েছেন তারা। এরকম একাধিক কৃষকরা জানান, প্রাকৃতিক দুর্যোগ ধান কাটার শ্রমিক সংকট থাকায় এ মুর্হুতে স্বেচ্ছাশ্রমে এ সদস্যদের মাধ্যমে ধান কেটে ঘরে তুলতে পেরে আনন্দিত তারা।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ