মোড়েলগঞ্জে অগ্নিকাণ্ডে ৫ দোকান পুড়ে ছাই, ব্যাপক ক্ষতি

প্রকাশিতঃ ৯:২২ অপরাহ্ণ, রবি, ১৪ জুন ২০

এম.পলাশ শরীফ, বাগেরহাট : জেলার মোড়েলগঞ্জ পৌর সদরের নব্বইরশি বাসস্ট্যাণ্ডে শনিবার গভীর রাত আনুমানিক ৩ টার দিকে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৫টি দোকান পুড়ে সম্পূর্ণ ভস্মিভূত হয়ে ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

অগ্নিকাণ্ডে রাসেল শেখ ও দুলাল শেখের মোটর যন্ত্রপাতির দোকান, “লাল মিয়ার দোকান, আব্দুল আজিজের মাছের ডিপো, নান্না হাওলাদারের গ্যারেজ সম্পূর্ণ পুড়ে যায়। ক্ষতিগ্রন্থ দোকান মালিক রাসেল শেখের পিতা মাহাবুব শেখ জানান, অগ্নিকাণ্ডে তার ছেলের দোকানের ৬-৭ লক্ষ টাকার মালামাল পুড়ে গেছে।”

মোড়েলগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার সঞ্জয় দেবনাথ সময় জার্নালকে জানান, “ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ২ ঘন্টা কাজ করে আগুন নিয়ন্ত্রনে সক্ষম হয়। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের ঘটতে পারে বলে স্থানীয়দের ধারণা।”

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।