মোড়েলগঞ্জে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ৫:৪৩ অপরাহ্ণ, বৃহঃ, ১৮ জুন ২০

এম.পলাশ শরীফ, বাগেরহাট : জেলার মোড়েলগঞ্জের পঞ্চকরণ ইউনিয়নে মৎস্যজীবীদের কতিথ চাল আটক ও মারপিটের ঘটনায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যড়যন্ত্রের প্রতিবাদে স্বোচ্ছার এলাকাবাসি।

এ ঘটনায় সংবাদ সম্মেলন করেছেন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক মজুমদার। ইউনিয়ন পরিষদ কার্যালয়ে বৃহস্পতিবার দুপুরে লিখিত সংবাদ সম্মেলনে চেয়ারম্যান বলেন, ৭ বারের নির্বাচিত চেয়ারম্যান হিসেবে নির্বাচনে প্রতিপক্ষ একটি গ্রুপ তার বিরুদ্ধে বিভিন্ন সময় ষড়যন্ত্র করে আসছে।

১৬ জুন মৎস্যজীবীদের চাল বিতরণের অবশিষ্ট ১নং ওয়ার্ডের ১৬ জন উপকার ভোগী প্রাপ্ত চাল নিয়ে ট্রলারযোগে আসার পথিমধ্যে বহিরাগত কতিপয় লোক পরিকল্পিতভাবে ট্রলারটি আটক করে। ফেসবুকে লাইভ দিয়ে তাকে জড়িয়ে হেয় প্রতিপন্ন করার জন্য ভুল তথ্য পরিবেশন করে এ ঘটনার পরপরই ঘটনাস্থলে সহকারি কমিশনার (ভূমি) ও পুলিশ প্রশাসন উপস্থিত হয়ে পরিষদের মৎস্যজীবীদের তালিকা যাচাই-বাছাই করে দেখতে পায় প্রাপ্ত জেলে সুবিধাভোগীদের ট্রলারে থাকা এ চাল।

এ সময় পরিকল্পিত ষড়যন্ত্রকারীরা হামলা ও মারপিট করে ৩নং ওয়ার্ড মৎস্যজীবী সমিতির সাধারণ সম্পাদক বাবুল খানের ছেলে শফিক খানসহ ৫ জনকে আহত করে। এ ঘটনায় বাবুল খান বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে।

লিখিত সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, দীর্ঘ ৩০ বছর ধরে চেয়ারম্যান হিসেবে সাধারণ মানুষের পাশে থেকে কাজ করছি। ৪০ বছর ধরে এ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, ১৫ বছর ধরে বাগেরহাট জেলা মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক দায়িত্ব পালন করছেন তিনি। গুরুত্বপূর্ণ এসব পদে দায়িত্বে থেকে কোন অনিয়ম তাকে কখন স্পর্শ করতে পারেনি।

নির্বাচনি প্রতিপক্ষ একটি মহল তার ভাবমুর্তি ক্ষুন্ন করার জন্য ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা চালাচ্ছে। তিনি ষড়যন্ত্র ও হামলার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অবসরপ্রাপ্ত শিক্ষক মাষ্টার আব্দুর রউফ, বাবুল শেখ, সাবেক ইউপি সদস্য ওয়ালিউর রহমান, আওয়ামী লীগ নেতা আব্দুল হাকিম খান, যুবলীগ নেতা বদিউজ্জামান মজুমদার, শ্রমিক লীগ নেতা সুমন খান, ইমাম কামরুজ্জামান, ইউপি সদস্য দেলোয়ার হোসেন খলিফা, ডা. সোবাহান মিয়া, মিল্টন হোসেন মিলু, কামরুল মুন্সী, তাওহিদ হাসান রাসেল, আব্দুল জলিল খান, পংকজ ঘরামি ও রেশমা বেগম।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।