মোড়েলগঞ্জে স্বেচ্ছাসেবক লীগ নেতার খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিতঃ ৩:২৫ অপরাহ্ণ, মঙ্গল, ২১ এপ্রিল ২০

এম.পলাশ শরীফ, বাগেরহাট: বাগেরহাটের মোড়েলগঞ্জে পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মো. ইউনুছ সরদারের নিজ উদ্যোগে ১৪১ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।

মঙ্গলবার বেলা ১১টায় বারইখালীর ২নং ওয়ার্ডে ফকিরবাড়ি এলাকায় করোনা ভাইরাসে কর্মহীন হয়ে পড়া দিনমজুর পরিবারের মাঝে চাল, ডাল, আলু ও সাবান এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন।

এ খাদ্যসামগ্রী বিতরনকালে উপস্থিত ছিলেন মোড়েলগঞ্জ প্রেসক্লাব সভাপতি মেহেদী হাসান লিপন, সহ-সভাপতি গনেশ পাল, অর্থ ও দপ্তর সম্পাদক এম.পলাশ শরীফ, সাবেক সাধারণ সম্পাদক ফজলুল হক খোকন ও এইচ এম শহিদুল ইসলাম।

এ সময় স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. ইউনুছ সরদার বলেন, করোনা ভাইরাসে কর্মহীন হয়ে পড়া দিনমজুর শ্রেনীর মানুষের পাশে দাড়াতে পেরে নিজেকে তিনি ধন্য মনে করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ও বাগেরহাট-৪, মোড়েলগঞ্জ-শরণখোলা আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট আমিরুল আলম মিলন-এর নির্দেশনা অনুযায়ী এলাকার সাধারণ মানুষের পাশে এসে দাড়িয়েছি। এ মুর্হুতে অস্বচ্ছল পরিবারের পাশে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদেরও এগিয়ে আশা দরকার বলে তিনি মনে করেন।

উল্লেখ্য, এর আগে তিনি সাড়ে ৩শ’ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ