ময়মনসিংহের নান্দাইলে ট্রাকচাপায় দুজনের মৃত্যু

প্রকাশিতঃ ১০:০৮ পূর্বাহ্ণ, বুধ, ১ এপ্রিল ২০

মো. মঈন উদ্দিন রায়হান : ময়মনসিংহের নান্দাইলে ট্রাকচাপায় দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহতরা হলেন উপজেলার কাকচর মহল্লার মৃত ওয়াহেদ আলীর ছেলে আব্দুর রশিদ (৬০) ও শেরপুর ইউনিয়নের মাটিকাটা গ্রামের মো. আমজাদ আলীর ছেলে সিরাজুল ইসলাম (৬০)।

বুধবার ভোরে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইল পৌরসদরের ব্র্যাক অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ময়মনসিংহ থেকে কিশোরগঞ্জগামি একটি মালবাহী ট্রাক মূল সড়কে না থেকে কিনারা ধরে দ্রুত বেগে যাচ্ছিল। এ সময় সড়কের কিনারা ঘেষে পান নিয়ে বাজারে যাচ্ছিলেন এক ব্যবসায়ী। তাঁকে চাপা দিয়ে পিষে সামনে দিয়ে হেটে যাওয়া আরেক ব্যক্তিকেও পিষে দিয়ে দ্রুত চলে যায়। এ সময় ঘটনাস্থলেই নিথর হয়ে যায় দুই জনের দেহ।

এ ঘটনা দেখে স্থানীয় লোকজনের ধাওয়ায় চালক ও হেলপার ট্রাক রেখে দৌড়ে পালিয়ে যায়। নিহত একজনের পাশেই পড়ে থাকা মোবাইল থেকে নাম্বার সংগ্রহ করে জানা যায় ওই ব্যক্তির নাম সিরাজুল ইসলাম। তাঁর বাড়ি শেরপুর ইউনিয়নের মাটিকাটা গ্রামে। তিনি নান্দাইল সদরের হাটে নিয়মিত পান বিক্রি করতেন। বুধবারও তিনি পান নিয়ে বাজারে যাচ্ছিলেন।

অন্যদিকে আরেক নিহত ব্যক্তি হলেন আব্দুর রশিদ। তাঁর বাড়ি পৌরসভার কাকচর মহল্লায়। তিনি ফজরের নামাজ পড়ে নিজের ফসলি খেত দেখে বাড়ি ফিরছিলেন।

নান্দাইল হাইওয়ে থানার পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে মর্গে পাঠিয়েছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ