ময়মনসিংহে অস্ত্রসহ আটক ১

প্রকাশিতঃ ৮:০৪ অপরাহ্ণ, বুধ, ২২ জুলাই ২০

মো. মঈন উদ্দিন রায়হান, ময়মনসিংহ : জেলায় বিদেশী পিস্তল, গুলি ও অস্ত্রসহ একজনকে গ্রেফতার করেছে র‌্যাব। আটক মফিজুল হক নগরীর গলগন্ডা এলাকার মো. সেলিম মিয়া ছেলে।

র‌্যাব-১৪ এর মিডিয়া অফিসার এএসপি মো. তফিকুল আলম জানায়, মঙ্গলবার (২১ জুলাই) রাত ৯টার দিকে র‌্যাব-১৪ আকুয়া বাইপাস ক্যাম্পের একটি দল নগরীর রহমতপুর বাইপাস এলাকায় অভিযান চালিয়ে মো. মফিজুল হক (৩৩) নামের একজনকে ১টি বিদেশী পিস্তুল, ১ রাউন্ড গুলি, ১টি ম্যাগাজিন ও চাপাতিসহ গ্রেফতার করে।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থানে অস্ত্র ও গুলি সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে। আসামির বিরুদ্ধে ময়মনসিংহ জেলার কোতোয়ালী মডেল থানার মামলা দায়ের হয়েছে।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।