ময়মনসিংহে করোনা আক্রান্ত বেড়ে ৭১৪

প্রকাশিতঃ ৭:২৯ অপরাহ্ণ, সোম, ৮ জুন ২০

মো. মঈন উদ্দিন রায়হান, ময়মনসিংহ : জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৪৬ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৭১৪ জনে। এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ২৩৪ জন। মারা গেছেন ৮ জন।

সোমবার (৮ জুন) দুপুরে ময়মনসিংহ সিভিল সার্জন ডা. এ বি এম মসিউল আলম এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, জেলায় আক্রান্তদের মধ্যে ৪৬৬ জন আইসোলেশনে রয়েছেন। এদের মধ্যে ৪৩৩ জন হোম আইসোলেশনে ও ৩৩ জন প্রাতিষ্ঠানিক আইসোলেশনে রয়েছেন। ৮ জনকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, জেলার সদরে ৩৭৯ জন করোনা আক্রান্ত। এদের মধ্যে ১৭৮ জন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক-স্বাস্থ্যকর্মী।

এছাড়া ভালুকায় ১০০ জন, ঈশ্বরগঞ্জের ৩৮, ধোবাউড়া ও ফুলপুরের ৩৪ জন করে, গফরগাঁওয়ে ৩৩ জন, ত্রিশালের ২৬ জন, নান্দাইল ও মুক্তাগাছার ১৪ জন করে এবং ফুলবাড়িয়া উপজেলায় ১৬ জন রয়েছেন।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।