ময়মনসিংহে নতুন করে ৭ চিকিৎসকসহ করোনা আক্রান্ত ২৪

প্রকাশিতঃ ২:৪০ অপরাহ্ণ, শুক্র, ২৪ এপ্রিল ২০

ময়মনসিংহ প্রতিনিধ : ময়মনসিংহ বিভাগে প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণ এবার মহামারি আকারে রুপ নিয়েছে। এ বিভাগে আজ নতুন করে ৭ চিকিৎসক ও ৪ নার্স-স্থাস্থ্যকর্মীসহ মোট ২৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

শুক্রবার (২০ এপ্রিল) ময়মনসিংহ মেডিকেল কলেজের (মমেক) অধ্যক্ষ ডা. চিত্ত রঞ্জন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের মাইক্রোবায়োলজি বিভাগের পিসিআর ল্যাবে ১৮৮ টি নমুনা পরীক্ষা করে ২৪ জনের দেহে করোনা পজিটিভ পাওয়া গেছে। এরমধ্যে হাসপাতালের ৭ চিকিৎসক ও ৪ নার্স-স্থাস্থ্যকর্মীসহ মোট ১৯ জন করোনায় আক্রান্ত। এছাড়া মুক্তাগাছা উপজেলার ১ জনসহ এ ময়মনসিংহ জেলায় মোট ২০ জন আক্রান্ত হয়েছেন।

তিনি আরও জানান, ময়মনসিংহ বিভাগের জামালপুর জেলায় ৪ জন। এদের মধ্যে জেলার সরিষাবাড়ি উপজেলায় ২ ও বকশিগঞ্জ উপজেলায় ২ আক্রান্ত হয়েছে। সব মিলিয়ে ময়মনসিংহ বিভাগের ৪ জেলায় নতুন করে আজ ২৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে।

প্রসঙ্গত, এ বিভাগে এখন পর্যন্ত ১৮৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ