যশরে ছাত্রাবাস থেকে ১টি পিস্তল, বোম উদ্ধার

প্রকাশিতঃ ১১:৫০ পূর্বাহ্ণ, বুধ, ২৬ ফেব্রুয়ারি ২০

নিউজ ডেস্ক: যশোর শহরতলীর শেখহাটি এলাকার একটি ছাত্রাবাসে অভিযান চালিয়ে একটি বিদেশী শটগান, একটি পিস্তল, ৫টি বোমা উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে এ অভিযান চালায় পুলিশ। এসময় জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আটক করা হয়েছে।

আটকরা হলেন যশোর পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী তৌফিক ইসলাম, ৪র্থ বর্ষের শিক্ষার্থী আবু হেনা রোকন ও কম্পিউটার ইঞ্জিনিয়ারিং বিভাগের ২য় বর্ষের ছাত্র রাফিউন।

পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে কাজী ছাত্রাবাসে অভিযান চালায় তারা। এসময় সেখানকার বিভিন্ন রুমে তল্লাশী চালিয়ে ১টি বিদেশী শর্টগান, ১টি পিস্তল, ৫ পিস বোমা, ৫ রাউন্ড শর্টগানের গুলি, বিপুল পরিমাণ ইয়ারগানের গুলি, বোমা তৈরির সরজ্ঞাম, দেশীয় অস্ত্র, বিদেশী মদ, ইয়াবা ও গাঁজা উদ্ধার করা হয়। ওই ছাত্রবাসটি স্থানীয় সন্ত্রাসীদের গোপন আস্তানা ও অস্ত্রভান্ডার হিসেবে ব্যবহৃত হয়ে আসছিল।

এছাড়াও সেখান থেকে অস্ত্র ও মাদক চোরাচালানের সিন্ডিকেট পরিচালনা করা হত বলে দাবি পুলিশের।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ