যশোর জংশন থেকে ট্রেনের আসন কেটে খুলনায় যুক্ত : ক্ষুব্ধ যশোরবাসী

প্রকাশিতঃ ৪:৩০ অপরাহ্ণ, সোম, ১৩ জানুয়ারি ২০

টি আই তারেক, যশোর : যশোর রেলওয়ে জংশন (স্টেশন) থেকে সুন্দরবন ও চিত্রা এক্সপ্রেসের ১০৭টি আসন কেটে খুলনা জংশনে যুক্ত করা হয়েছে। আসন সংকটের পরও এতগুলো আসন কেটে নেয়ায় দুর্ভোগে যাত্রীরা। ক্ষুব্ধ প্রতিক্রিয়াও ব্যক্ত করেছেন তারা। অবিলম্বে যশোর স্টেশনে আসন সংখ্যা বৃদ্ধির দাবি জানিয়েছেন তারা।

খুলনা-ঢাকা রেলপথে গেল ১০ জানুয়ারি থেকে কার্যকর নতুন নিয়মে যশোরের যাত্রীরা হারিয়েছেন ১০৭টি আসন। একই সাথে সুন্দরবন এক্সপ্রেসের সময়সূচি বদলের কারণে বিড়ম্বনায় পড়েছেন এ অঞ্চলের ট্রেন যাত্রীরা।

আসন সংখ্যা বাড়ানো, সময়সূচি পূর্বের অবস্থায় ফিরিয়ে আনা এবং রেল সেবার মান বৃদ্ধি দাবিতে পালন করেছেন মানববন্ধন, স্মারকলিপি প্রদানসহ নানা কর্মসূচি। সিদ্ধান্ত পরিবর্তন না হলে বড় ধরনের কর্মসূচির চিন্তা করছে যশোরের নাগরিক অধিকার আন্দোলন এর নেতৃবৃন্দ।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ