যাত্রীর জুতা থেকে ২২টি স্বর্ণের বার জব্দ

প্রকাশিতঃ ১১:৩২ পূর্বাহ্ণ, মঙ্গল, ১৭ ডিসেম্বর ১৯

নিউজ ডেস্ক: সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে যাত্রীর জুতার ভেতর থেকে ২২টি স্বর্ণের বারসহ একজনকে আটক করা হয়েছে। তার নাম মমিন উদ্দিন।

মঙ্গলবার ৯টার দিকে দুবাই থেকে আসা বিজি-২৪৮ ফ্লাইটে ওই যাত্রী স্বর্ণের চালানটি নিয়ে আসেন।

আটক মমিন উদ্দিন সিলেটের গোয়াইনঘাট উপজেলার মাস্টার ইনছান আলীর ছেলে।

জানা যায়, মঙ্গলবার সকাল ৯টার দিকে বাংলাদেশ বিমানের বিজি-২৪৮ ফ্লাইটটি পৌঁছলে আটক ব্যক্তিকে তল্লাশি করে কাস্টমস কর্তৃপক্ষ। পরে তার কাছ থেকে আড়াই কেজি ওজনের স্বর্ণ উদ্ধার করা হয়। স্বর্ণের বাজারমূল্য এক কোটি ৫ লাখ টাকা বলে জানিয়েছে কাস্টমস।

কাস্টমসের যুগ্ম কমিশনার মিনহাজ উদ্দিন পাহলোয়ান জানান, মামুনের পাসপোর্টসহ কাগজপত্র পর্যবেক্ষণের মাধ্যমে প্রতি মাসে দুবাই যাওয়া আসার তথ্য পাওয়া যায়।

এতে সন্দেহ তৈরি হলে তাকে চ্যালেঞ্জ করে তার জুতার ভেতরে কালো টেপ দিয়ে মোড়ানো স্বর্ণ পাওয়া যায়। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ